• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কোয়ার্টার ফাইনালের মিশনে সোমবার মাঠে নামবে মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ০৫:৩৪ পিএম
কোয়ার্টার ফাইনালের মিশনে সোমবার মাঠে নামবে মেসি
ছবি: সংগৃহীত

যে দলটা টানা ১১ ম্যাচ ছিল জয়হীন সেই দলটাতে লিওনেল মেসি যাওয়ার পরে একের পর এক ম্যাচ জিতেই চলেছে। ইন্টার মায়ামিকে নিয়ে মেসি ছুটছেন দূর্বার গতিতে। এবার লিগস কাপে কোয়ার্টার ফাইনালে ওঠার মিশনে সোমবার (৭ আগস্ট) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৭ টায় মাঠে নামছেন মেসি। মায়ামি এই ম্যাচে জয় পেলেই মেসিদের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত।

ম্যাচটি হবে টেক্সাসের টয়োটা স্টেডিয়ামে যেটা ডালাসের হোম গ্রাউন্ড। এই ম্যাচের মধ্য দিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ডের মায়ামির জার্সিতে প্রথম বারের মত প্রতিপক্ষের মাঠে খেলতে নামবে। আর্জেন্টাইন অধিনায়ক এর আগের তিন ম্যাচই খেলেছে মায়ামির মাঠে।

বিশ্ব চ্যাম্পিয়ান মেজর লিগ সকারে যাওয়ার কারনে লিগটাকেই পরিবর্তন করে দিয়েছে লিও। এর আগে আমেরিকানরা ফুটবল নিয়ে বেশি মাতামাতি করতো না। লিও আমেরিকায় যাওয়াতে তোলপাড় শুরু হয়েছে এমএলএস লিগে। সেটা মায়ামির সঙ্গে ডালাসের ম্যাচের দিকে লক্ষ্য করলেই বোঝা যাবে।

এই ম্যাচের আগে টিকিট ছাড়ার মাত্র ১০ মিনিটের মধ্যে সব টিকিট বিক্রি হয়ে যায়। ২০ হাজার ৫০০ ধারণ ক্ষমতার টয়োটা স্টেডিয়ামের এই ম্যাচ টিকিটের সর্বনিম্ন দাম ২৯৯ ডলার। খোলা বাজারে এই ম্যাচ টিকিটের সর্বোচ্চ দাম ৯ হাজার ডলার পর্যন্ত ছাড়িছে।    

মায়ামির হয়ে এলএমটেন এই পর্যন্ত ৩ ম্যাচ খেলেছেন। এই ৩ ম্যাচ তার দল মোট ৯ টি গোল করেছে। তার মধ্যে এলএমটেনের পায়ে থেকে আসে ৫ গোল। আর ১ গোলে আবদানও রাখেন তিনি। মায়ামির জয় শত ভাগ ম্যাচে। তাই প্রতিপক্ষ দলের জন্য মেসি কতটা ভয়ানক হয়ে ওঠতে পারেন এমএলএস লিগে সেটা আগের ম্যাচ গুলোর পরিসংখ্যান দেখলেই বোঝা যায়।

 

 

Link copied!