• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

রোনালদোর দ্বিগুন বেতনের প্রস্তাব মেসিকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ১১:২৫ এএম
রোনালদোর দ্বিগুন বেতনের প্রস্তাব মেসিকে

সৌদি প্রো লিগ ক্লাব আল-নাসর ক্রিস্টিয়ানো রোনালদোকে ২০০ মিলিয়ন ইউরো বেতনে দলে ভিড়িয়েছে। সাবেক বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে চোখ কপালে তোলার মতো প্রস্তাব দিয়েছে আল-নাসরের প্রতিদ্বন্দ্বী ক্লাব আল-হিলাল। মৌসুমে ৪০০ মিলিয়ন ইউরো বা ৪ হাজার ৬১৬ কোটি টাকা বেতন দেওয়ার প্রস্তাব দিয়েছে সৌদির ক্লাবটি।

গত শীতে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেছে আল-নাসর। ৩৮ বছর বয়সী তার ক্যারিয়ার এখানেই শেষ করতে চলেছেন। আল-হিলাল মেসিকে চুক্তিবদ্ধ করাতে পারলে সৌদি লিগের খেলায় দুজনকে সম্ভাব্যভাবে একে অপরের বিপক্ষে লড়াই করতে দেখা যাবে।

এই মৌসুমের শেষে মেসি তার পিএসজি চুক্তি থেকে বেরিয়ে আসবেন বলেই ধারণা করা হচ্ছে। কারণ পিএসজি তাকে বেতন কমাতে বলেছে, কিন্তু মেসি সেই প্রস্তাবে রাজি নন।

এদিকে, বার্সেলোনাও মেসিকে আবার ফেরাতে চাইছে। তবে দলের আর্থিক দুরবস্থা ও রেফারি কেলেঙ্কারিতে এই চুক্তি বাধাগ্রস্ত হতে পারে। সেক্ষেত্রে আল-হিলাল বিশ্ব চ্যাম্পিয়নকে পাওয়ার সুযোগ মিস করতে চায় না।

তবে গণমাধ্যমে প্রকাশ, মেসির অগ্রাধিকার হলো একটি শীর্ষ ইউরোপীয় লিগে খেলা চালিয়ে যাওয়া। যাতে তিনি আরও চ্যাম্পিয়নস লিগ জয়ের গৌরব অর্জন করতে পারেন।

Link copied!