• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

নিষেধাজ্ঞা পেয়েও সৌদিতে ফুরফুরে মেজাজে মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩, ২০২৩, ০৫:৪৭ পিএম
নিষেধাজ্ঞা পেয়েও সৌদিতে ফুরফুরে মেজাজে মেসি

পিএসজির অনুমতি না নিয়ে সৌদি আরবে গিয়েছেন আর্জেন্টাইন জায়ান্ট লিওনেল মেসি, সঙ্গে তার পরিবার। এ কারণে নাখোশ হয়েছে প্যারিসের ক্লাবটি। ফলস্বরূপ শাস্তিও পেয়েছেন বিশ্বকাপজয়ী তারকা। তাতে অবশ্য ভ্রমণে যে ব্যাঘাত ঘটেনি বোঝা গেছে তার ফুরফুরে মেজাজে থাকা স্থিরচিত্র দেখে।

লিওনেল মেসির সঙ্গে পিএসজির সম্পর্ক সম্ভবত শেষ হতে চলেছে। সম্প্রতি ক্লাবটি জানিয়েছে, এ আর্জেটাইন তারকার সঙ্গে চুক্তি আর নবায়ন করা হবে না। এদিকে, পিএসজি মঙ্গলবার (২ মে) মেসির ওপর জারি করেছে নিষেধাজ্ঞা।
ক্লাবটি জানিয়েছে,  অনুমতি ছাড়া সৌদি আরবে যাওয়ায় লিওনেল মেসি ২ সপ্তাহ কোনো ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না। একই সঙ্গে এ সময়ে তিনি পাবেন না ক্লাব থেকে কোনো আর্থিক ও অন্যান্য সুবিধা।

ফরাসি গণমাধ্যম জানিয়েছে, পিএসজিতে মেসির ক্যারিয়ার শেষ হতে যাচ্ছে জুনেই। রোববার (৩০ এপ্রিল) লিগ এ তে লঁরার বিপক্ষে ম্যাচের পর ক্লাব কর্তৃপক্ষের কাছে সৌদি আরব সফরের অনুমতি চান মেসি। দলের অনুশীলন নির্ধারিত ছিল সোমবার (১ মে)। এর জন্য তাকে অনুমতি দেননি ক্লাবের কোচ ক্রিস্টেফার গালতিয়ের ও ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস। অনুমতি না পেয়েও সপরিবারে সৌদি আরব উড়াল দেন তিনি।

নিষেধাজ্ঞা কারণে পিএসজির আগামী দুটি ম্যাচ মিস করবেন মেসি। এরপর তিনি খেলতে পারবেন ২১ মে অঁজার বিপক্ষে ম্যাচটিতে।

তবে নিষেধাজ্ঞায় মেসি যে বিচলিত নন, প্রমাণ মিলল মেসিদের ছবি পোস্টকারী সৌদির পর্যটনমন্ত্রীর প্রফাইলে। বেশ দারুণ মেজাজে দেখা গেল মেসির পরিবারকে।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে তিনটি ছবি পোস্ট করে সৌদির পর্যটনমন্ত্রী লিখেছেন, “রিয়াদ সিটি বুলেভার্দে দারুণ সময় কাটিয়েছেন মেসি। বিকালে খেলাধুলা, অনলাইন জগতের অভিজ্ঞতা ও পরিবার নিয়ে দারুণ সময় কাটিয়েছেন তিনি। মেসি ও তার পরিবার বিলাসবহুল শপিং এবং আন্তর্জাতিকমানের রেঁস্তোরায়ও তাদের পদচারণায় মুখর করেছেন।“
 

Link copied!