• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

পিএসজির নয় বার্সার হয়ে বেতন কমাতে রাজি মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ০৬:৪৬ পিএম
পিএসজির নয় বার্সার হয়ে বেতন কমাতে রাজি মেসি

আর্থিক সমস্যার কারণে পিএসজির সঙ্গে লিওনেল মেসির চুক্তি নবায়নে জটিলতা দেখা দিয়েছে। এ বছরের জুনে প্যারিসের দলটির সঙ্গে চুকে যাবে আর্জেন্টাইন জায়ান্টের চুক্তি। তাই উভয় পক্ষই সমঝোতায় আসতে চেয়েছিল। আর্জেন্টাইন এই গ্রীষ্মে একজন ফ্রি এজেন্ট হতে চলেছেন এবং কাতালানরা প্রকাশ্যে তাকে ফিরিয়ে আনার ইচ্ছা প্রকাশ করেছে।

লিও পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিতে একটি নতুন চুক্তিতে যাবেন- তেমনটাই আশা করা হয়েছিল। তবে এবার খেলোয়াড় গ্রীষ্মে ক্লাব ছাড়ার দিকে ঝুঁকতে শুরু করেছেন। কারণ তার প্যারিসে থাকার বিষয়টি জটিল হয়ে উঠেছে।

আর্থিক ফেয়ার প্লে জটিলতার কারণে পিএসজি তাকে তার বেতন কমাতে বলেছে। কিন্তু খেলোয়াড় ফরাসি ক্লাবের হয়ে তা করতে রাজি নন। গত কয়েক সপ্তাহে পিএসজির পারফরম্যান্স এবং তাদের ক্রীড়া প্রকল্প নিয়েও তার সন্দেহ রয়েছে।

এদিকে জানা গেছে, বার্সেলোনায় যোগ দিলে মেসি তার বেতন কমাতে ইচ্ছুক। তার উল্লিখিত বেতন হবে প্রায় ১০ মিলিয়ন ইউরো। সেইসাথে যে কোনো স্পনসরশিপ এবং বিজ্ঞাপনের চুক্তি তাকে দেওয়া হবে।

বার্সেলোনা নিশ্চিত যে, তিনি ক্লাবে আসার পরে তারা তার ক্ষতি পূরণ করতে সক্ষম হবে। তাকে ১০ নম্বর শার্টও দেওয়া হবে, যা বর্তমানে আনসু ফাতির দখলে। কারণ তারা বিপুল পরিমাণ জার্সি বিক্রির আশা করছে৷

Link copied!