• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মার্টিনেজ জানালেন, ‘আমি তোমাদের ভালোবাসি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ১১:৩০ এএম
মার্টিনেজ জানালেন, ‘আমি তোমাদের ভালোবাসি’

সম্প্রতি তিন যুগের আক্ষেপ ঘুচিয়ে কাতারে বিশ্বকাপ জিতেছে লিওনেল মেসির দল আর্জেন্টিনা। তাদের এ জয়ে সবচেয়ে বেশি অবদান ছিল মেসি ও গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের। আর বিশ্বকাপের পুরো আসরে নিজ দেশের বাইরে তাদেরকে সবচেয়ে বেশি সমর্থন দিয়েছে বাংলাদেশের আর্জেন্টাইন ভক্তরা। এবার নিজ আগ্রহেই সেই ভক্তদের কাছে আসার কথা জানিয়েছে বিশ্বসেরা এ গোলরক্ষক।

কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত মার্টিনেজকে ঢাকার আনতে বেশ কয়েকটি প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনা করছেন। কাজ চলছে ঢাকায় তার কার্যক্রম চূড়ান্ত করা নিয়েও। আগামী ৩ জুলাই ভোরে এমিলিয়ানো ঢাকায় নামবেন। সেই দিনটা ঢাকায় থেকে পরদিন সকালে যাবেন কলকাতায়।

এর আগে ২০১১ সালে ঢাকায় ঘুরে গেছেন লিওনেল মেসি। ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ার সঙ্গে প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। মেসি ছিলেন সেই আর্জেন্টিনা দলের অধিনায়ক। তখন অবশ্য এমিলিয়ানো মার্টিনেজ জাতীয় দলের ধারের কাছেও ছিলেন না।

বাংলাদেশে আসা প্রসঙ্গে মার্টিনেজ ফেসবুক পোস্টে বলেন, "হ্যালো সবাই, আমি ৩ জুলাই থেকে ৫ জুলাই পর্যন্ত ভারতীয় উপমহাদেশে আমার প্রথম ভ্রমণ করব এবং মোহনবাগান ক্লাবে একটি চ্যারিটি ফুটবল ম্যাচের জন্য প্রধান অতিথি হিসেবে থাকব। অনেক ফ্যান এনগেজমেন্ট প্রোগ্রাম, স্পন্সর সংবর্ধনা এবং সুন্দর এই খেলা প্রচারসহ বিভিন্ন দাতব্য কার্যক্রমে অংশগ্রহণ করব। আমি জানি কলকাতা এবং বাংলাদেশের অনেক আর্জেন্টিনা ভক্ত আছে এবং তাদের সাথে দেখা করার জন্য আমি উন্মুখ হয়ে আছি।
ধন্যবাদ শতদ্রু এই উদ্যোগের জন্য!
আমি তোমাদের ভালোবাসি।"

Link copied!