• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সবুজের ডাবল হ্যাটট্রিকে মেরিনার্সের বিরাট জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৬:৩৭ পিএম
সবুজের ডাবল হ্যাটট্রিকে মেরিনার্সের বিরাট জয়
গোল করতে ছুটে যাচ্ছেন মেরিনার্সের সবুজ। ছবি : সংগৃহীত

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে স্ট্রিকের জাদু দেখিয়ে চলেছেন ঢাকা মেরিনার্স ইয়াংস ক্লাবের ডিফেন্ডার সোহানুর রহমান সবুজ। ৪ ম্যাচ শেষে নামের পাশে একাই ১৭ গোল যোগ করেছেন।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শনিবার অনুষ্ঠিত খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ডাবল হ্যাটটিকসহ ৭ গোল করেছেন সবুজ। মেরিনার্স ম্যাচ জিতেছে ১১-২ গোলের ব্যবধানে।

খেলার দ্বিতীয় মিনিটেই দারুণ এক ফিল্ড গোল করে মেরিনার্সকে শুরুতেই এগিয়ে নেন সবুজ (১-০)। খেলার সপ্তম মিনিটে সমতায় ফেরে ভিক্টোরিয়া। সোহানুর রহমান পেনাল্টি কর্নার থেকে গোল করে ভিক্টোরিয়াকে ১-১ গোলে সমতায় ফেরান।  

দ্বিতীয় কোয়ার্টারের ১৯ মিনিটে বেলাল হোসেনের পেনাল্টি কর্নার থেকে পাওয়া গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় মেরিনার্স। ২০ মিনিটে সাদাফ সালেকীনের ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ৩-১ এ নিয়ে যায় দলটি। খেলার ২২ মিনিটে সবুজের পেনাল্টি কর্নারে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৪-১ গোলের। ২৪ মিনিটে ফজলে হোসেন রাব্বির ফিল্ড গোলে ব্যবধান ৫-১ এ নিয়ে যায় মেরিনার্স। ২৭ মিনিটে দারুণ এক ফিল্ড গোলে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন সবুজ। ব্যবধান বেড়ে দাঁড়ায় ৬-১ গোলের।  

তৃতীয় কোয়ার্টারের শুরুতে আবারো স্ট্রিকের ঝলক সবুজের। ৩১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে ৭-১ ব্যবধানে এগিয়ে নেন এ ডিফেন্ডার। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলের ব্যবধান আরো বাড়িয়ে নেন সবুজ (৮-১)। পরের মিনিটে আবারো পেনাল্টি কর্নার থেকে গোল সবুজের (৯-১)। নিজের ডাবল হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। 

দুই মিনিট পর আবারও গোল সবুজের। ৫৭ মিনিটে ম্যাচে ভিক্টোরিয়াকে দ্বিতীয় গোলের স্বাদ দেন হাসান। ৫৮ মিনিটে আবেদ উদ্দিন ফিল্ড গোল করলে মেরিনার্সের বড় জয় নিশ্চিত হয়।

 

Link copied!