• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

মার্কিন দূতাবাসে মাহমুদউল্লাহ-ফিজরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৩:০৩ পিএম
মার্কিন দূতাবাসে মাহমুদউল্লাহ-ফিজরা
ভিসা কাজে মার্কিন দূতাবাসে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা। ছবি : সংগৃহীত

আর বেশি সময় নেই। আগামী জুনে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। আর এবারের আসর অনুষ্ঠিত হবে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে। সুদূঢ় যুক্তরাষ্ট্রে খেলা থাকায় দ্রুতই ভিসা কার্যক্রম সারতে ক্রিকেটাররা বৃহস্পতিবার আমেরিকান দূতাবাসে যান। আর সেখানে ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হয় বলে জানা গেছে।

যে কারণে সকালে মিরপুরে একত্রিত হন ক্রিকেটাররা। এরপর মিরপুর থেকে টিম বাসে রওনা হন বারিধারাস্থ মার্কিন দূতাবাসের উদ্দেশে। মূলত বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবি নির্বাচক ও সাবেক কৃতি স্পিনার আব্দুর রাজ্জাক।

এদিন ভিসা সম্পন্ন করার জন্য দেখা গিয়েছে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মোস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের। 

এদিকে, যুক্তরাষ্ট্রের ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের। এ ছাড়া দলের সঙ্গে টিম ম্যানেজমেন্ট কোচিং স্টাফদেরও দেখা গিয়েছে। সবমিলিয়ে ২২ ক্রিকেটার ফিঙ্গারপ্রিন্ট দেন বলে জানা গিয়েছে।
 

Link copied!