• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

হেরেও জরিমানা গুণতে হলো কোহলির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ১২:৪৮ পিএম
হেরেও জরিমানা গুণতে হলো কোহলির

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সোমবার (১৭ এপ্রিল) বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এই ম্যাচে বিরাট কোহলিকে তার ম্যাচ ফি-এর ১০ শতাংশ জরিমানা করা হয়েছে।

বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল ইন ইন্ডিয়া (বিসিসিআই) কোহলিকে আইপিএল আচরণবিধি লঙ্ঘনের জন্য দোষী সাব্যস্ত করে। ম্যাচে আরসিবি চারবারের চ্যাম্পিয়নদের বিপক্ষে আট রানে হেরে গিয়েছিল। 

ম্যাচ শেষে কোহলি আম্পায়ারের সাথে দেখা করেন। সেখানেই জানেন, নিয়ম ভাঙ্গার দায়ে অভিযুক্ত তিনি। নির্দিষ্ট কারণ জানা না গেলেও গণমাধ্যমে প্রকাশ, চেন্নাই সুপার কিংসের ব্যাটার শিবম দুবেকে আউট করার পরে কোহলির আক্রমণাত্মক উদযাপনের কারণে সম্ভবত জরিমানা করা হয়েছে। দুবে ২৭ বলে ৫২ রানের একটি দ্রুতগতির ইনিংস খেলেন এবং আরসিবি ফাস্ট বোলার ওয়েন পার্নেলের হাতে আউট হন।

একই ধরনের জরিমানা মুম্বাই ইন্ডিয়ান্সের স্পিনার হৃতিক শোকিনের উদযাপন এবং পরবর্তীতে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানার সাথে মাঠের ঝগড়ার পরে তাকে দেওয়া হয়েছিল। সোমবারের ম্যাচে ডেভন কনওয়ে ৪৫ বলে ৮৩ রান করেন এবং শিবম দুবে ২৭ বলে ৫২ রান করেন। সিএসকে প্রথমে ব্যাট করে ছয় উইকেটে ২২৬ রানের বিশাল স্কোর গড়ে। জবাবে, আরসিবির আট উইকেটে ২১৮ রানে তাদের ইনিংস থেমে যায়।

আরসিবি অধিনায়ক ফাফ ডু প্লেসিসর ৩৩ বলে ৬২ রানএবং গ্লেন ম্যাক্সওয়েলের ৩৬ বলে ৭৬ রানের ইনিংস সিএসকেকে ভয় দেখিয়েছিল। তবে তাদের জুটি ভেঙ্গে যাওয়ায় জয়ের স্বপ্ন শেষ হয় ব্যাঙ্গালুরুর।

Link copied!