• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর কারণে বাবার বিরুদ্ধে জাদেজা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৬:১৩ পিএম
স্ত্রীর কারণে বাবার বিরুদ্ধে জাদেজা
জাদেজা ও রিভাবা। ছবি: সংগৃহীত

স্ত্রীর পক্ষ নিতে গিয়ে বাবার বিপক্ষে গেলেন ভারতের জাতীয় দলের তারকা ক্রিকেটার রবীন্দ্র জাদেজা। স্ত্রী রিভাবাকে নিয়ে ইতিবাচক আলোচনা রয়েছে দেশটির ক্রিকেট ভক্তদের মাঝে। তবে প্রথমবারের মতো তাদের বিরুদ্ধে নতুন অভিযোগ শোনা গেল। তাও আবার এই তারকা অলরাউন্ডারের বাবার কাছ থেকে। পুত্রবধূ রিভাবার কারণে পারিবারিক কলহ হয় বলে দাবি জাদেজার বাবা অনিরুদ্ধসিং জাদেজার। 

গুজরাটি সংবাদমাধ্যম ‘দিব্য ভাস্কর’-এ দেওয়া সাক্ষাৎকারে প্রথম বিষয়টি সামনে আনেন অনিরুদ্ধসিং। তাই মুখ খুলতে অনেকটা বাধ্যই হয়েছেন জাদেজা। ৩৫ বছর বয়সী এই তারকা তার বাবার কথার সমালোচনা করে একটি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে (এক্স)।

এর আগে অনিরুদ্ধসিং বলেন, ‘রবীন্দ্র এবং তার স্ত্রী রিভাবার সঙ্গে আমাদের সম্পর্ক নেই। আমরা তাদের কল (ফোন) দেই না, তারাও আমাদের দেয় না। জামনগর শহরে থাকলেও আমাদের দেখা হয় না। তার স্ত্রী তাকে কী জাদু করেছে আমি জানি না। মনে হয়, তাকে যদি বিয়ে না করাতাম! বিয়ের তিন মাসের মধ্যে সে (রিভাবা) আমাকে বলেছে, সবকিছু তার নামে লিখে দিতে হবে। আমি কোনো কিছু লুকাতে চাই না। গত পাঁচ বছর নিজের নাতনির মুখও দেখিনি।’

জবাবে জাদেজা লিখেছেন, ‘সাজানো সাক্ষাৎকারে কী বলা হলো, আসুন সেসব বর্জন করি। সন্দেহজনক সাক্ষাৎকারে যা কিছু বলা হয়েছে সেসব অর্থহীন এবং মিথ্যা। সেগুলো একপক্ষীয় মন্তব্য, যা আমি অস্বীকার করি। আমার স্ত্রীর ভাবমূর্তি ক্ষুণœ করার চেষ্টাটা অনুচিৎ এবং নিন্দনীয়। আমারও অনেক কিছু বলার আছে কিন্তু সবার সামনে সেগুলো না বলাই ভালো।’

উল্লেখ্য, ২০১৬ সালে রিভাবাকে বিয়ে করেন জাদেজা। জাদেজার স্ত্রী রিভাবা বিজেপি থেকে জামনগর উত্তরের বর্তমান এমএলএ। যেখানে তিনি কংগ্রেস থেকে নির্বাচনে দাঁড়ানো জাদেজার বোন ন্যয়নাবাকে হারিয়ে এমএলএ হয়েছেন।
 

Link copied!