• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মেসি না থাকলে সবাই মিলে নিংড়ে দিবেন বললেন মার্তিনো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ০৫:৫২ পিএম
মেসি না থাকলে সবাই মিলে নিংড়ে দিবেন বললেন মার্তিনো
ছবি: সংগৃহীত

গত মৌসুমে মেজর লিগ সকারে (এমএলএস) পয়েন্ট টেবিলের তলানিতে থেকে লিগ শেষ করে ছিল ইন্টার মায়ামি। এই বারও লিওনেল মেসি মায়ামিতে যোগ দেওযার আগে তারা টানা ১১ মাচ হেরে ছিল। আর্জেন্টাই অধিনায়ক জুলাইয়ে আমেরিকার ক্লাবটিতে আসর পর থেকে দলটাকে একাই টেনে নিয়ে যাচ্ছেন। মায়ামির কোচ তাতা মার্তিনোর কাছে জানতে চাওয়া হয় মেসি যখন মায়ামিতে থাকবেন না তখন কি করবেন ক্লাবটা। এমন প্রশ্নের জবাবে কোচ বলেন নিজেরা সবাই মিলে সর্বোচ্চটুকু নিংড়ে দিব।

আর্জেন্টাইন অধিনায়ক এই পর্যন্ত ১১ ম্যাচে ডেভিড বেকহ্যামের দলের হয়ে মাঠে নেমেছেন। তিনি ১১ ম্যাচে ১১ গোলের পাশা-পাশি সতীর্থ খেলোয়াড়দের দিয়ে করিয়েছেন ৫ গোল। মেসি ক্লাবটার প্রাণভোমরা। তিনি যখন থাকবেন না তখন কি তার অভাব অন্য কোনো খেলোয়াড় পুরণ করতে পারবেন। অথবা তখন মায়ামি বা কি করবেন?

২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে দুইটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ম্যাচ দুটির স্কোয়াডে আছেন আর্জেন্টাইন অধিনায়ক। জাতীয় দলের জার্সিতে মাঠে নামার জন্য তিনি খুব তাড়াতাড়ি আমেরিকা ছাড়বেন। যে কারণে ক্লাবটির একটি ম্যাচে দেখা যাবে না এই ফুটবলারকে। শনিবার (১০ সেপ্টেম্বর) মেসিকে ছাড়াই স্পোর্টিং কানাসাস সিটির বিপক্ষে খেলতে হবে মায়ামিকে।  

দলের অপরিহার্য সদস্য সাবেক বার্সা ফরোয়ার্ডের না থাকায় অবশ্য খুব বেশি ভাবাচ্ছে না মার্তিনোকে। এলএম টেনকে ছাড়া মাঠে নামতে প্রস্তুত তিনি। মেসি না থাকলে শুধু সবাই মিলে নিজেদের সর্বোচ্চটুকু নিংড়ে দিবেন বলে জানান কোচ। মার্তিনো বলেন, “আমরা সবাই মিলে নিজেদের সর্বোচ্চটুকু দেব কানসাস সিটির বিপক্ষে। দল থেকে বিরতিতে যাওয়া খেলোয়াড়রা যেন সুস্থ ও স্বাভাবিকভাবে ফিরে আসতে পারে এটাই আমাদের চাওয়া।”

Link copied!