• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ইন্টার মায়ামিতে মেসি কত নম্বর জার্সি পরবেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ০১:৪৭ পিএম
ইন্টার মায়ামিতে মেসি কত নম্বর জার্সি পরবেন

নানা জল্পনার শেষে পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দিতে যাচ্ছেন লিওনেল মেসি। এখনো যুক্তরাষ্ট্রের ক্লাবটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়নি। তবে আগামী মাসেই দলটির হয়ে অভিষেক হতে যাচ্ছে আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী অধিনায়কের। এবার মেসি ভক্তদের কৌতূহল দলটির হয়ে কত নম্বর জার্সি পরবেন তাদের প্রিয় তারকা!

আগামী ২১ জুলাই ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক হতে যাচ্ছে মেসির। ইতোমধ্যে দলটি টুইটারে এই তারকার জন্য ‍‍`বিশেষ জার্সির‍‍` ছবি প্রকাশ করেছে। লিগ কাপের নিজেদের প্রথম ম্যাচে মেক্সিকোর দল ক্রুজ আজুলের বিপক্ষে এই জার্সিতেই নামবেন ফুটবলের এই ক্ষুদে জাদুকর। মার্কিন সংবাদমাধ্যম মায়ামি হেরার্ল্ডকে এমন তথ্যই জানিয়েছে দলটির সহ-মালিক হোর্হে মাস।  

ভক্তদের মনে ইতোমধ্যেই প্রশ্ন জেগেছে মায়ামিতে কত নম্বর জার্সি পরবেন মেসি? দীর্ঘদিন খেলা ক্লাব বার্সেলোনা এবং মাতৃভূমি আর্জেন্টিনার হয়ে ১০ নম্বর জার্সিতেই বিশ্ব কাঁপিয়েছেন এই তারকা। ভক্তদের চিনিয়েছেন ‍‍`এমএল টেন‍‍` নামে। তবে বার্সার পর পিএসজিতে ‍‍`৩০ নম্বর‍‍` জার্সিতে খেলেছেন মেসি।

এবার যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামিতে সেই রেকর্ড গড়া ‍‍`১০ নম্বর‍‍` জার্সিই পাচ্ছেন মেসি। সম্প্রতি বিশ্ব তারকার জন্মদিনে এমনই আভাস মিলেছে। মায়ামি তাদের এক পোষ্টে মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। কালো রঙের ব্যাকগ্রাউন্ডে গ্রাফিতি ঢংয়ে ক্লাবটি লিখেছে ‍‍`ফেলিজে কামপ্লিয়ো ১০‍‍`। স্প্যানিশ শব্দগুলোর অনুবাদ করলে অর্থ দাঁড়ায় যে ‍‍`শুভ জন্মদিন ১০‍‍`।

মেসির অভিষেক উপলক্ষ্যে টিকিটে ‍‍`আগুন‍‍`লেগেছে। এই তারকার জন্য অপেক্ষার প্রহর গুনছে ভক্তরা। তবে চলতি মৌসুমে পয়েন্ট টেবিলে তলানিতে ইন্টার মায়ামি। তাইতো ক্লাবটির ‍‍`সুপার হিরো‍‍`র অভিষেকের অপেক্ষায় রয়েছেন সমর্থকরা। 

Link copied!