• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মাঠের মধ্যেই কোহলির দিকে তেড়ে গেলেন গম্ভীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২, ২০২৩, ১০:৫৪ এএম
মাঠের মধ্যেই কোহলির দিকে তেড়ে গেলেন গম্ভীর

আইপিএলে সোমবার (১ মে) রাতে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। প্রথমে ব্যাট করে ১২৬ রান তোলে বেঙ্গালুরু। তা অতিক্রম করতে গিয়ে ১০৮ রানে থেমে যায় লক্ষ্ণৌ। তবে ম্যাচে মাঠের খেলার চেয়ে বেশি আলোড়ন তুলেছে মাঠের বাইরে বেঙ্গালুরু বিরাট কোহলি ও লক্ষ্ণৌয়ের মেন্টর গৌতম গম্ভীরের বিবাদ।

ভারতের গণমাধ্যম সূত্রে জানা যায়, ম্যাচে শেষে দুদলের খেলোয়ার ও স্টাফদের হাত মেলানোর সময় কোহলির সঙ্গে গম্ভীরের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এর আগে ম্যাচের সময় লক্ষ্ণৌয়ের আফগানিস্তানের ক্রিকেটার নবীন উল হক আউট হওয়ার সময় কোহলিকে দেখা যায় বেশি উত্তেজিত হয়ে উল্লাস করতে। তিনি মাথার ক্যাপ খুলে মাটিতে ছুড়ে ফেলেন। এরপর  ম্যাচ শেষে হাত মেলানোর সময় কোহলিকে কিছু একটা বলেন নবীন। পাল্টা জবাব দেন কোহলি। তখন ঘটনায় প্রবেশ গম্ভীরের। তিনি কোহলিকে কিছু একটা বলেন। তারপর দুজনকে বিবাদে জড়িয়ে পড়তে দেখা যায়। পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগে লোকেশ রাহুল ও ফাফ ডুপ্লেসি দুজনকে সরিয়ে নিয়ে যান।

এর আগেও কোহলি ও গম্ভীর ২০১৩ সালের আইপিএলে এক ম্যাচে বিবাদে জড়ান। তবে দুজনের সম্পর্কের এই তিক্ততার পর্যায়ে রূপ নেওয়া প্রসঙ্গে কেউই গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি। 
 

Link copied!