• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

সানির দারুণ বোলিংয়ের পরও হার আটলান্টার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০৮:১৩ পিএম
সানির দারুণ বোলিংয়ের পরও হার আটলান্টার
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টে দারুণ বোলিং করেছেন ইলিয়াস সানি। তবে জিততে পারেনি তার দল আটলান্টা রাইডার্স। তাদের বিপক্ষে ৭ উইকেটের জয় তুলে নিয়েছে নিউ ইয়র্ক ওয়ারিয়র্স।

সোমবার (২১ আগস্ট) যুক্তরাষ্ট্রের লাউডারহিলে আসরের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। টস জিতে আটলান্টাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় নিউ ইয়র্ক। ব্যাট করতে নেমে প্রথম দুই ওভারেই ২৯ রান তুলে নেয় আটলান্টা। দ্বিতীয় ওভারের শেষ বলে ২৪ রান করা আটলান্টার অধিনায়ক রবিন উথাপ্পাকে ফেরান সোহেল খান। এরপর দলের রানের চাকা সচল রাখেন ডোয়াইন স্মিথ ও লেন্ডল সিমন্স। স্মিথের ২৬ বলে ৩৪ ও সিমন্সের ১১ বলে ২১ রানের উপর ভর করে ১০ ওভারে ৪ উইকেটে ৯৭ রান সংগ্রহ করে আটলান্টা।

ছবি: সংগৃহীত

জবাবে ব্যাট করতে নেমে নিউ ইয়র্ক ওয়ারিয়র্স উদ্বোধনী জুটিতে তোলে ৬৩ রান। তাদের জয়ের ভিতটা সেখানে গড়ে দেন কামরান আকমল ও তিলকারত্নে দিলশান। এরপর পর পর স্কোর বোর্ডে কোন রান না যোগ করতেই দলটি হারায় তিন উইকেট। ৩৪ রান করা কামরান ফেরেন রান আউটে কাটা পরে। এরপর ২৮ রান করা দিলশান ও শূণ্য রান করা রেজার্ড লেভিকে আউট করেন বাংলাদেশের স্পিনার ইলিয়াস সানি। তবে, শহীদ আফ্রিদি ও জোনাথন কার্টারের ঝড়ো ব্যাটিংয়ে ৮.১ ওভারেই লক্ষ্য পেরিয়ে যায় নিউ ইয়র্ক। ব্যাট হাতে ২ চার ও ১ ছয়ে ১৪ বলে ২২ রানে অপরাজিত ছিলেন আফ্রিদি। ১টি করে চার ও ছক্কার মারে ৯ বলে ১৭ রান করেন কার্টার।

আটলান্টার হয়ে দলের সবচেয়ে সফল বোলার ছিলেন ইলিয়াস সানি। ২ ওভার বোলিং করে ১১ রান দিয়ে ২ উইকেট শিকার করেন সানি।

Link copied!