• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

‍‍`দিয়েগো এখন হাসছে‍‍`


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২২, ০৪:০২ পিএম
‍‍`দিয়েগো এখন হাসছে‍‍`

কাতার বিশ্বকাপে ফ্রান্সের বিপক্ষে পেনাল্টি শ্যুটআউটে বিশ্বকাপের শিরোপা নিজেদের দখলে নিয়েছে আর্জেন্টিনা। এই জয়ে দক্ষিণ আমেরিকান সাবেক সেলেকাও তারকা পেলে টুর্নামেন্টের নায়ক লিওনেল মেসির প্রশংসা করেছেন।

 ইনস্টাগ্রামে পেলে বলেছেন যে, প্রয়াত আর্জেন্টিনা কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা তার দেশের অর্জনের জন্য নিশ্চয়ই গর্বিত হবেন। ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপ্পের জন্যও তার সহানুভূতিপূর্ণ বার্তা ছিল। বিশ্বকাপের ফাইনালে হ্যাটট্রিক করা দ্বিতীয় ব্যক্তি তিনি। ১৯৬৬ সালে ইংল্যান্ডের জিওফ হার্স্টের পর একমাত্র হ্যাটট্রিক করা ফুটবলার এমবাপ্পে।

পেলে বলেন, “আজও ফুটবল তার গল্প বলে চলেছে বরাবরের মতো শৈল্পিক উপায়ে। মেসি তার প্রথম বিশ্বকাপ জিতেছে, এটা তার প্রাপ্য ছিল। আমার প্রিয় বন্ধু এমবাপ্পে ফাইনালে চারটি গোল করেছেন। আমাদের খেলার ভবিষ্যতের জন্য এটা উপহার ছিল। এবং আমি অভিনন্দন জানাতে দেরি করতে পারিনি। অবিশ্বাস্য ভালো করেছে মরক্কো। আফ্রিকার উজ্জ্বলতা দেখে খুব ভালো লাগছে। আর্জেন্টিনাকে অভিনন্দন। অবশ্যই দিয়েগো এখন হাসছে।”

প্রতিযোগিতা চলাকালীন এমবাপ্পে টুর্নামেন্টে নয়টি গোল করা সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে পেলের রেকর্ড ভেঙে দেন । ব্রাজিলিয়ান সাবেক তারকা তাকে অভিনন্দনও জানান।

Link copied!