• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

গোলেই হাজারতম ম্যাচ স্মরণীয় রোনালদোর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৩:২০ পিএম
গোলেই হাজারতম ম্যাচ স্মরণীয় রোনালদোর
ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো চলতি বছরটায় দুর্দান্ত সময় কাটাচ্ছেন। এএফসি চ্যাম্পিয়ন্স লিগ শেষ ষোলোর লড়াইয়ে ফাইহা’র বিপক্ষে মাঠে নেমেছিল রোনালদোর ক্লাব আল নাসর। রোনালদোর ক্যারিয়ার ক্লাবে এটি ছিল ১০০০তম ম্যাচ। ম্যাচের ৮১ মিনিটের মাথায় গোল করে দলকে জিতেয়ে দিলেন রোনালদো।

নতুন বছরে গোল করে নতুনভাবে উদযাপন করলেন পর্তুগিজ তারকা। সাধারণত গোল করার পর মাঠে কিছু দূর দৌড়ে শূন্যে লাফিয়ে শরীর মুচড়ে উল্টো করে মাটিতে নামার সময় আড়াআড়িভাবে হাত দুটি শরীরের দুই পাশে নামিয়ে আনেন রোনালদো। যেটাকে তার ট্রেডমার্ক উদযাপন বলে। 

অবশ্য বুধবার রাতে গোল করার পর নতুনভাবে উদযাপন করলেন এই তারকা। এবার হাত দুটি শরীরে দুই পাশে নামিয়ে আনেনি। উল্টো বুকের ওপর রেখেছেন হাত। অনেকেই এটাকে শান্তির প্রতীক হিসেবে দেখছেন।

লিগ পয়েন্ট তালিকায় ১৪ নম্বরে থাকা দল ফাইহার বিপক্ষে বেশ কয়েকটি সুযোগ মিস করেন রোনালদো। তবে ম্যাচ শেষ হওয়ার ৯ মিনিট আগে দারুণভাবে গোল করেন তিনি। যা তার ক্যারিয়ারে ৮৭৪তম গোল। 
এর আগে চোট কাটিয়ে সিজন কাপের ফাইনালে মাঠে ফেরেন রোনালদো। সেই ম্যাচে আল হিলালের কাছে তার দল হেরেছিল ২-০ গোলে। 

এবার গোল করে দলকে জিতিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোনালদো। সেখানে তিনি লিখেছেন, শেষ ষোলো শুরু হলো জয় দিয়ে। দারুণ কাজ, দল।
 

Link copied!