• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

‘তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪, ১২:৩১ পিএম
‘তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী’
সাকিব ও শিশির। ছবি : সংগৃহীত

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান প্রথমবার সংসদ নির্বাচনে দাঁড়িয়েই বড় ধরনের সাফল্য দেখালেন। জয় দিয়েই রাজনীতিতে অভিষেক হলো সাকিবের। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকার প্রার্থী সাকিব বিপুল ব্যবধানে জয়ী হয়েছেন।

সাকিবের এমন জয়ে মাগুরাবাসী ও ক্রিকেট সমর্থকদের পাশাপাশি উচ্ছ¡সিত তার স্ত্রী উম্মে আহমেদ শিশির (সাকিব উম্মে আল হাসান)। স্বামী সাকিবের নানান উত্থান-পতনে অতীতেও সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উপস্থিতির জানান দিয়েছেন তিনি। জাতীয় সংসদ নির্বাচন শেষেও তার ব্যতিক্রম করেননি শিশির।

ফেসবুকে স্ট্যাটাসে সাকিবের এই ভোটযুদ্ধ জয়ে অভিনন্দন জানিয়ে শিশির লেখেন, ‘একটা নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী। তুমি জীবনের প্রতিটা ক্ষেত্রেই বিজয়ী হয়েছিলে। যদিও আমি সেখানে ছিলাম না। তবে আমার সমর্থন সবসময় তোমার পাশে ছিল। মাগুরার লোকদের অসংখ্য ধন্যবাদ নিজেদের ঘরের ছেলে এতটা ভালোবাসা এবং সম্মান দিয়ে বরণ করার জন্য।’

উল্লেখ্য, তিন সন্তানকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিবের স্ত্রী শিশির। অন্যদিকে, নিজ শহর মাগুরায় পুরো সময় কাটিয়েছেন সাকিব। রোববারের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব নৌকা প্রতীক নিয়ে এক লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান কাজী রেজাউল হোসেন ডাব প্রতীকে পেয়েছেন মাত্র ৫ হাজার ৯৭৩ ভোট।
 

Link copied!