• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

এমবাপের চেয়ে হালান্ডেই আস্থা ক্যাপেলোর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ০৩:২০ পিএম
এমবাপের চেয়ে হালান্ডেই আস্থা ক্যাপেলোর
হালান্ড ও এমবাপে। ছবি: সংগৃহীত

ফ্রান্স বিশ্বকাপ ফুটবল তারকা কিলিয়ান এমবাপে অনেক দিন থেকেই রয়েছে স্পেনের রিয়াল মাদ্রিদ ক্লাবের নজরে। রিয়ালে যোগ দেওয়ার ব্যাপারটা অনেক এগিয়েছিল এই ফুটবলারের। এবার আবার ফ্রি এজেন্ট হয়ে আসার গুঞ্জন বেশ চড়া। তবে স্প্যানিশ জায়ান্টদের এমবাপেকে দলে না টেনে ম্যানচেস্টার সিটির আর্লিং হালান্ডকে আনার পরামর্শ দিলেন দলটির সাবেক কোচ ফ্যাবিও ক্যাপেলো।

চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে এমবাপের। তাকে ধরে রাখার চেষ্টা চালাচ্ছে ফরাসি ক্লাবটি। রিয়ালও চেষ্টা করছে নন্দিত এই খেলোয়াড়কে দলে ভেড়াতে। যদিও এখনও নিজের ভবিষ্যৎ নির্ধারণ করতে পারছেন না এমবাপে। তবে শেষ পর্যন্ত তাকে না পেলে সান্তিয়াগো বার্নাব্যুতে কেন জুড বেলিংহ্যামের সাবেক সতীর্থ হালান্ডকে বেশি প্রয়োজন তা ব্যাখ্যা করেছেন ক্যাপেলো।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার সঙ্গে আলাপকালে এই ইতালিয়ান কোচ বলেন, এমবাপে সেন্টার ফরোয়ার্ড নন, সে উইংয়ে বেশি খেলতে পছন্দ করে। মাদ্রিদে ভিনিসিয়ুস থাকলেও এমবাপে এমবাপেই। মাদ্রিদ যদি তাকে স্বাক্ষর করাতে চায়, তাহলে তাদের নিজেদেরকে জিজ্ঞাসা করতে হবে যে তাদের এখন কোনো সেন্টার ফরোয়ার্ড আছে কিনা। তাদের কেউ নেই। তাদের এটাই আরও বেশি প্রয়োজন।

তবে রিয়ালের জন্য হালান্ডকে উপযুক্ত খেলোয়াড় মানলেও খেলোয়াড় হিসেবে এমবাপেকেই এগিয়ে রাখছেন ক্যাপেলো, আপনি যদি প্রযুক্তিগত মানের দিকে তাকান, কে সেরা ফুটবলার, তাহলে হালান্ডের উপরে থাকবে এমবাপে।
 

Link copied!