• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

মেসিকে ফিরে পেতে লবিং শুরু করেছে বার্সেলোনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ১২:২৯ পিএম
মেসিকে ফিরে পেতে লবিং শুরু করেছে বার্সেলোনা

লিওনেল মেসিকে আবার বার্সেলোনা ফেরত পেতে চায়- এটা পুরনো খবর। নতুন খবর হচ্ছে- লা লিগা এবং বার্সেলোনার কর্মকর্তারা মেসিকে স্পেনে ফিরিয়ে আনার সম্ভাব্য উপায় নিয়ে আলোচনা করতে বৈঠক করেছেন।

বার্সেলোনা এই গ্রীষ্মে সাতবারের ব্যালন ডি‍‍`অর বিজয়ীর সাথে আবার একসাথে হতে বদ্ধপরিকর। বার্সেলোনায় আসার ব্যাপারে আগ্রহের জন্য মেসি পিএসজির সঙ্গে চুক্তি নবায়নকে অগ্রাধিকার দিচ্ছে না। সম্প্রতি লা লিগার কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর মেসিকে পরের মৌসুমে ক্যাম্প ন্যুতে ফেরত পেতে সম্ভাব্য সবকিছু করছে বার্সেলোনা।

ফুটবল এস্পানা অনুসারে , বার্সেলোনার ফুটবল ডিরেক্টর মাতেউ আলেমানি এবং কোষাধ্যক্ষ ফেরান অলিভ মাদ্রিদের একটি রেস্তোরাঁয় মেসির চুক্তি নিয়ে আলোচনা করেছেন। তারা লা লিগা কর্পোরেট জেনারেল ডিরেক্টর জাভিয়ের গোমেজ এবং জেনারেল এক্সিকিউটিভ ডিরেক্টর অস্কার মায়োর সাথে দেখা করেছেন।

রেস্তোরাঁয় এই বৈঠকটি এক ঘন্টা ৩০ মিনিটেরও বেশি সময় ধরে চলেছিল। লা লিগার সঙ্গে বার্সেলোনার সম্পর্ক ভালো না হলেও তারা মেসিকে ফিরে পেতে সমঝোতা করতেও প্রস্তুত।

মেসির পিএসজির সাথে দুই বছরের চুক্তি গ্রীষ্মে শেষ হতে চলেছে। সাবেক সতীর্থ জর্দি আলবা এবং সার্জিও বুসকেটসের সাথে গত সপ্তাহান্তে শহরে কাটানোর কারণে বার্সেলোনায় তার ফেরার গুজব তীব্রতর হয়েছে।

বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজও স্বীকার করেছেন, মেসিকে ফিরে পেতে আলোচনা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। তবে লা লিগার সাথে কেবল মেসি নয়, অন্যান্য অনেক বিষয়ে আলোচনা করবে বার্সেলোনা, তেমনটাই জানান স্প্যানিশ ক্লাবটির কোচ।

Link copied!