• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

আলমেরিয়ার কাছে স্তব্ধ বার্সেলোনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ১২:১১ পিএম
আলমেরিয়ার কাছে স্তব্ধ বার্সেলোনা

লা লিগা বরাবরই বার্সেলোনার জন্য পয়মন্ত। গত আসরে শিরোপা না পেলেও শীর্ষের অন্যতম দল ছিল স্প্যানিশ দলটি। তবে এবার অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছিল জাভি হার্নান্দেজের শিষ্যরা। এবার তাদের খেতে হয়েছে হোঁচট।

লা লিগার টেবিল টপার বার্সেলোনা। তবে এবার তাদের হোঁচট খেতে হয়েছে ১৫ নম্বর দল আলমেরিয়ার বিপক্ষে। প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে অপ্রত্যাশিত হার দেখতে হলো জাভির দলের।

লা লিগায় দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। আগের ম্যাচে পয়েন্ট হারিয়েছে মাদ্রিদও। ফলে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান ১০ পয়েন্ট বাড়িয়ে নেওয়ার সুযোগ ছিল বার্সার সামনে। কিন্তু আলমেরিয়ার সঙ্গেই পেরে উঠল না দলটি। রেলিগেশন জোনের কাছাকাছি থাকা দলটির বিপক্ষে ১-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হলো তাদের।

ম্যাচের প্রথমার্ধের ২৪ মিনিটে বার্সার রক্ষণকে ফাঁকি দিয়ে গোল আদায় করে আলমেরিয়া। ম্যাচের একমাত্র গোলটি করেন এল বিলাল তুরে। লিগে টানা সাত ম্যাচ অপরাজিত ছিল বার্সেলোনা। অপেক্ষাকৃত দুর্বল দলটি জয়রথ থামায় বার্সেলোনার।

সব প্রতিযোগিতা মিলিয়ে ১৮ ম্যাচ অপরাজিত ছিল বার্সেলোনা। তবে তারা হেরে যায় টানা দুই ম্যাচে। বৃহস্পতিবার বার্সেলোনা বিদায় নেয় ইউরোপা লিগ থেকে।

Link copied!