• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বার্সেলোনার ১৪ খেলোয়াড় অসুস্থ, ম্যাচ বাতিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০৩:৪১ পিএম
বার্সেলোনার ১৪ খেলোয়াড় অসুস্থ, ম্যাচ বাতিল

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলার জন্য এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছে বার্সেলোনা। রোববার (২৩ জুলাই) প্রাক মৌসুমে বার্সার মুখোমুখি হওয়ার কথা ছিলো জুভেন্টাসের সঙ্গে। আমেরিকায় লেভি স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিলো বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮ টায়। কিন্তু বার্সার ১৪ জন খেলোয়াড়ের পেটে পীড়ার কারণে মাঠে নামার আগেই ম্যাচটি বাতিল করা হয়েছে। এই ম্যাচ ছাড়াও কাতালান ক্লাবটি আরও তিনটি ক্লাবের সঙ্গে খেলবে। রোববারের ম্যাচটি বাতিল হলেও কাতালান ক্লাবটি জানিয়েছে পরবর্তী ম্যাচগুলো ঠিক সময়ে মাঠে গড়াবে।

বার্সা ম্যাচ বাতিলের কথা টুইট করে বলে, “লেভি স্টেডিয়ামে জুভেন্টাসের বিপক্ষে সকার চ্যাম্পিয়ন্স ট্যুরের আজকের ম্যাচটি বাতিল করা হয়েছে। দলের উল্লেখযোগ্য সংখ্যক খেলোয়াড় অসুস্থ হয়ে পড়ায় এমন সিদ্ধান্ত নিতে হয়েছে। এই মুহূর্তে আমাদের একমাত্র চাওয়া খেলোয়াড়রা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। এটা খেলোয়াড়, দল এবং সমর্থকদের জন্য কঠিন সময়।”

প্রাক মৌসুম প্রস্তুতির পরের ম্যাচগুলো ঠিক সময়ে অনুষ্ঠিত হবে। কাতালান ক্লাবটি জানায়, বার্সেলোনা সমর্থকদের ম্যাচ দেখতে আসার ব্যাপারে উৎসাহিত করতে চাই। আর্সেনালের বিপক্ষে লস অ্যাঞ্জেলেসের সোফি স্টেডিয়ামে ম্যাচটি যেন তারা উপভোগ করেন। পরিকল্পনা অনুযায়ী ম্যাচটা এগিয়ে নেওয়ার ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী।

এদিকে বার্সেলোনার পক্ষ থেকে ইএসপিএনকে জানানো হয়, তাদের ১৪ জন খেলোয়াড় পেটের পীড়ায় অসুস্থ। এই কারণে জুভেন্টাসের বিপক্ষে ম্যাচটি বাতিল করেছে। তবে যেসব দর্শক সমর্থকরা টিকিট কেটেছেন খেলা দেখার জন্য, তাদের অর্থ ফেরত দেওয়া হবে এবং নির্ধারিত ম্যাচ বাতিলের জন্য যদি কোনো জরিমানা দিতে হয়, তবে বিমা কোম্পানি সে ব্যবস্থা নিবে।

বার্সার প্রাক মৌসুম প্রস্তুতির পরের ম্যাচ বুধবার (২৬ জুলাই) আর্সেনালের বিপক্ষে। এই সফরে একটা বড় ম্যাচ রয়েছে ফুটবল প্রেমিদের জন্য। ৩০  জুলাই যুক্তরাষ্ট্রে এল ক্লাসিকো অনুষ্ঠিত হবে। টেক্সাসের এটি অ্যান্ড টি স্টেডিয়ামে বার্সা মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। এই ম্যাচের মধ্যদিয়ে বাড়তি উত্তাপ ছড়াচ্ছে ফুটবল বিশ্বে।

Link copied!