• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

ঝড়ে বিধ্বস্থ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ক্রিকেট ম্যাচের ভেন্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৯:১৭ পিএম
ঝড়ে বিধ্বস্থ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ক্রিকেট ম্যাচের ভেন্যু
লণ্ডভণ্ড হয়ে গেছে ডালাসের প্রেইরি ভিউ স্টেডিয়ামের অস্থায়ী টিভি স্ক্রিন। ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজে যুক্তরাষ্ট্রের কাছে বাংলাদেশ হেরেছে ১-২ ব্যবধানে। ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হওয়ার কথা ছিল টাইগারদের, সেটা অবশ্য বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে।

মঙ্গলবার রাত সাড়ে নয়টায় মাঠে গড়ানোর কথা ছিল ম্যাচ। তবে ডালাসের প্রেইরি ভিউ স্টেডিয়ামে যুক্তরাষ্ট্রের বিপক্ষে নাজমুল হোসেন শান্তদের প্রস্তুতি ম্যাচটি বৈরি আবহাওয়ার কারণে বাতিল হয়ে গেছে। ম্যাচের ভেন্যুর অস্থায়ী টিভি স্ক্রিন সহ বেশ কিছু ক্ষয়-ক্ষতি হয়েছে। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিশ্চিত করেছেন এই খবর।

সিএনএনের এক প্রতিবেদন থেকে জানা গেছে, হারিকেনের প্রভাবে মঙ্গলবার ভোরে ডালাসে শক্তিশালী ঝড় আঘাত হেনেছে। টর্নেডোর শঙ্কাও আছে।

মঙ্গলবার ভোরে ডালাস ফোর্ট ওয়ার্থ আন্তর্জাতিক বিমানবন্দরে ৭৭ মাইল প্রতি ঘণ্টা বেগে ঝোড়ো হাওয়া রেকর্ড করা হয়েছে। ওই অঞ্চল বিদ্যুৎ বিভ্রাটের কবলে পড়েছেন সাড়ে ৭ লাখের ওপর মানুষ।

ডালাস মর্নিং নিউজ জানিয়েছে, ডালাসসহ উত্তর ও মধ্য টেক্সাসের ২১টি কাউন্টিতে বজ্রপাতসহ ঝড়ের সতর্কতা জারি করা হয়েছে। সকাল ৯টা থেকে কিছু জায়গায় হঠাৎ বন্যার সতর্কতাও দেওয়া হয়েছে।

বিশ্বকাপের আগে বাংলাদেশের আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে। আগামী ১ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে সে ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ ভারত।

Link copied!