• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

মাত্র ১০০ টাকায় বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৬:৫৯ পিএম
মাত্র ১০০ টাকায় বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট
ছবি: প্রতীকী

আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ ও শ্রীলঙ্কা এখন পরস্পরের জন্য নতুন প্রতিপক্ষ। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের পর সাদা পোশাকে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে শুক্রবার (২২ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।
বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি গ্যালারিতে বসে দেখতে আগ্রহী দর্শকদের জন্য টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ম্যাচ দেখতে দর্শকদের গুনতে হবে ১০০ থেকে ১ হাজার টাকা পর্যন্ত। বুধবার এক বিবৃতিতে নিশ্চিত করেছে বিসিবি।
এই ম্যাচ গ্রিন গ্যালারি ও ওয়েস্টার্ন গ্যালারিতে  বসে দেখতে খরচা করতে হবে ১০০ টাকা। ইস্টার্ন গ্যালারিতে বসে খেলা দেখতে হলে দর্শকদের গুনতে হবে ২০০ টাকা। এছাড়া ক্লাব হাউজের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য সর্বোচ্চ ১ হাজার টাকা।
টেস্ট শুরুর আগের দিন বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে টিকিট বিক্রি হয়েছে। টেস্ট শুরুর দিনও সকাল সাড়ে ৯টা থেকে একই জায়গায় টিকিট পাওয়া যাবে। এছাড়াও সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান গেটে পাওয়া যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রথম টেস্ট ম্যাচের টিকিট।
 

Link copied!