• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

কেক বানিয়ে রোনালদোকে চমকে দিয়েছে আল-নাসর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ০৪:৩৮ পিএম
কেক বানিয়ে রোনালদোকে চমকে দিয়েছে আল-নাসর

ম্যানচেস্টার ইউনাইটেডের পাট চুকিয়ে সৌদি আরবের ক্লাব আল-নাসরে যোগ দিয়েছিলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এশিয়ার ক্লাবটিতে যোগ দেওয়ার পর প্রথমবারের মতো আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়েছিলেন রোনালদো। দুই ম্যাচে টানা দুই জোড়া গোল করে নিজেকে আরও একবার প্রমাণ করেছেন এই তারকা। পাশাপাশি দেশের জার্সি গায়ে বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার রেকর্ড গড়েছেন তিনি।

ইউরো ২০২৪ বাছাইয়ে লিখটেনস্টেইন ও লুক্সেমবার্গের বিপক্ষে মাঠে নেমেছিলেন রোনালদো। লিখটেনস্টেইনের বিপক্ষে ম্যাচে সবচেয়ে বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার রেকর্ড দখলে নিয়েছেন এই পর্তুগিজ। দেশের হয়ে দুর্দান্ত পারফর্ম্যান্স করে তার ক্লাবে ফিরতেই চমক দেয় ক্লাব কতৃপক্ষ। ৩৮ বছর বয়সী ফরোয়ার্ডকে বিশেষ কেক বানিয়ে অভিনন্দন জানিয়েছে আল-নাসর।

লিখটেনস্টেইনের বিপক্ষে মাঠে নেমে আগের রেকর্ডধারী কুয়েতের বাদের আল মুতাবাকে (১৯৬) পেছনে ফেলে আন্তর্জাতিকে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড এখন রোনালদোর দখলে। তার এই অর্জনকে উদযাপন করতেই বিশেষ কেকের ব্যবস্থা।

পর্তুগালের লাল-সবুজ জার্সির রঙয়ে কেকটি বানানো হয়েছে। রোনালদোর জাতীয় দলের জার্সি গায়ে বিভিন্ন সময়ের উদযাপনের ছবি এতে যুক্ত করা হয়েছে। কেকের একেবারে নিচের অংশে বড় করে লেখা ‘হিস্ট্রি।’

 

Link copied!