• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

আধিপত্য বিস্তার করেও মঙ্গোলিয়ার বিপক্ষে জামালদের ড্র


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৯, ২০২২, ০৭:৩৩ পিএম
আধিপত্য বিস্তার করেও মঙ্গোলিয়ার বিপক্ষে জামালদের ড্র
ছবি সংগৃহীত

ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ মঙ্গলবার (২৯ মার্চ) সিলেট জেলা স্টেডিয়ামে মাঠে নেমেছিল বাংলাদেশ ও মঙ্গোলিয়া। পুরো ম্যাচ জুড়েই আধিপত্য দেখিয়েছে বাংলাদেশ। তবুও শেষ পর্যন্ত গোলশূণ্য থেকেই ম্যাচ শেষ করতে হয়েছে তাদের।

ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিল বাংলাদেশ। ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোলের সুবর্ণ সুযোগ পেয়েও হাতছাড়া হয় তাদের। এর কিছুক্ষণ পরই কর্ণার পায় বাংলাদেশ। তবে জামাল ভূইয়ার শট লাফিয়েও হেড করতে ব্যর্থ হন ইয়াসিন আরাফাত।

মঙ্গোলিয়াকে কোনো সুযোগ না দিয়ে আবারও সুযোগ পায় বাংলাদেশ। ম্যাচের ৪১ মিনিটে সুমনের দারুণ শট গোলকিপারকে পাশ কাটিয়ে ক্রসবারে লেগে ফেরত আসে। অতিরিক্ত সময়ে আবার কর্ণার পেলেও স্কোরকার্ডে পরিবর্তন আসেনি।

দ্বিতীয়ার্ধেও বাংলাদেশ প্রভাব বিস্তার করে খেলে। ম্যাচের ৭০ থেকে ৭৪ মিনিটের মধ্যে পরপর তিনবার সুযোগ পেয়েও প্রতিপক্ষের জালে বল জড়াতে পারেনি বাংলাদেশ।

অন্যদিকে, বাংলাদেশের গোলকিপার আনিসুর রহমান জিকো একপ্রকার অলস সময় কাটিয়েছেন। তবে ম্যাচের ৯১ মিনিটে দারুণ সুযোগ পায় মঙ্গোলিয়া। কিন্তু প্রতিপক্ষের দুর্দান্ত শট ঝাঁপিয়ে পড়ে ব্যর্থ করেন জিকো।

ম্যাচের এক মিনিট বাকি থাকতে ফ্রি কিক পেয়েও কাজে লাগাতে পারেনি বাংলাদেশ। কান পাতলেই শোনা যায় একটা গোলের জন্য হাপিত্যেশ। সে গোলখরা থাকল আজও। সিলেটে মঙ্গোলিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করতে হয়েছে বাংলাদেশকে।

Link copied!