• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

আজ অভিষেক হতে পারে রোনালদোর 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০৩:৩২ পিএম
আজ অভিষেক হতে পারে রোনালদোর 

শনিবার (১১ সেপ্টেম্বর) ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে আবারও ইতিহাস গড়তে যাচ্ছেন ক্রিস্তিয়ানো রোনালদো। নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে সাবেক ম্যানইউ তারকার দ্বিতীয়বারের মতো অভিষেক হতে যাচ্ছে। এই গ্রীষ্মেই জুভেন্টাস থেকে সাবেক ক্লাবে ফিরেছেন তিনি। 

প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে ব্রাজিলিয়ান খেলোয়াড় ফ্রেডকে খেলানোর নিষেধাজ্ঞা দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। যুক্তরাজ্যে সরকারের নীতি অনুযায়ী কোভিড-১৯-এ লাল তালিকায় থাকা দেশগুলোতে জাতীয় দলের হয়ে খেলার জন্য খেলোয়াড় ছাড়তে রাজি ছিল না ইপিএল। 

তারপরেও নিয়ম অমান্য করে যারা দেশের হয়ে খেলতে গিয়েছিল তাদেরকে পাঁচ দিনের জন্য নিষিদ্ধ করেছিল ইপিএল। কিন্তু শুক্রবার (১০ সেপ্টেম্বর) ব্রাজিল, ফিফা ও প্রিমিয়ার লিগ এই নিয়ম তুলে নিয়েছে। ফলে ফ্রেডকে দলে অন্তর্ভুক্ত করতে পারবে কোচ শোলশায়ার। 

ম্যানচেস্টার ইভিনিং নিউজ জানিয়েছে, ফ্রেড স্কোয়াডে না থাকলেও দেরিতে হলেও তাকে দেরিতে অন্তর্ভুক্ত করা হতে পারে। 

ম্যাচের আগে কোচ শোলশায়ার জানিয়েছে, “এটা সত্যিই একটি প্রহসনের মতো। খেলোয়াড়রা খেলতে চায় কিন্তু আমরা সবাই জানি যে আমরা গত দেড় বছরে মহামারি, ভ্রমণ এবং ভাইরাসের বিস্তারকে সীমাবদ্ধ করার চেষ্টা করার সঙ্গে আমরা কোন ধরনের পরিস্থিতিতে পড়েছি।” 

কোচ আরও জানান, “আমরা একটি উপায় খুঁজে বের করার জন্য কঠোর পরিশ্রম করছি, এ ক্ষেত্রে ব্যক্তিগত জেট হতে পারে। তাদের দেশে ও বাইরে যাওয়ার উপায় আছে কিন্তু সব সিদ্ধান্তই খেলোয়াড়দের বিরুদ্ধে গেছে, এটা নিশ্চিত। তারা জাতীয় দল এবং ক্লাবের হয়ে খেলতে চায় কিন্তু তাদের অনুমতি নেই।”

Link copied!