• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৬:১৭ পিএম
ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার

রাজধানীর উত্তরার একটি হোটেল থেকে ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উত্তরা চার নম্বর সেক্টরের ম্যারিনো হোটেলের বাথরুমে থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন উপকমিশনার মোর্শেদ আলম।

ওই ব্রিটিশ নাগরিকের নাম ডুগাল্ড ফিনলেসন। তাকে উদ্ধারের পর ঢাকা মেডিক্যালে নেওয়া হয়। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।

মোর্শেদ আলম বলেন, “ডুগাল্ড ফিনলেসন বাথরুমের উপুড় হয়ে পড়ে ছিলেন। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। হৃদরোগ বা স্ট্রোকের কারণে তার মৃত্যু হতে পারে।”

উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মুজাহিদুল ইসলাম বলেন, বাংলাদেশে আসার পর উত্তরা ৪ নম্বর সেক্টরের হোটেল ম্যারিনোর দ্বিতীয় তলায় ১০৮ নম্বর কক্ষে ওঠেন ডুগাল্ড ফিনলেসন। রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে হোটেল বয় অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে বাথরুমে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে বাথরুম থেকে তার লাশ উদ্ধার করে।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি আরও বলেন, গত ২০ সেপ্টেম্বর ওই হোটেলের ১০৮ নম্বর কক্ষে ওঠেন তিনি। বৃহস্পতিবার হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। জানা গেছে, তিনি ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন।

Link copied!