• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

রাতে প্রেমিকাকে নিয়ে হোটেলে উঠে পুরুষাঙ্গ হারালেন যুবক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০২:২০ পিএম
রাতে প্রেমিকাকে নিয়ে হোটেলে উঠে পুরুষাঙ্গ হারালেন যুবক
প্রতীকী ছবি

রাজধানীর একটি আবাসিক হোটেলে প্রেমিকাকে নিয়ে ওঠে পুরুষাঙ্গ হারিয়েছেন গার্মেন্টসকর্মী। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতের যেকোনো সময় এ ঘটনা ঘটে। পরে শুক্রবার (৫ এপ্রিল) সকাল ৯টার দিকে এক রিকশাচালক তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।
হাসপাতালে তার স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, ওই যুবকের বাড়ি সাতক্ষীরার আশাশুনি থানায়। বর্তমানে স্ত্রীকে নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকায় থাকেন। সেখানে দুজনই গার্মেন্টসে চাকরি করেন। কয়েক দিন আগে তার স্ত্রী গ্রামের বাড়িতে চলে গেছেন।
ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সকালে এক রিকশাচালক দোয়েল চত্বর থেকে ওই যুবককে রিকশায় করে হাসপাতালে নিয়ে আসেন। তখন আহত যুবকের কাছ থেকে জানা গেছে, প্রেমিকাকে নিয়ে গত রাতে পল্টন এলাকার একটি আবাসিক হোটেলে উঠেছিলেন তিনি। সেখানে ওই প্রেমিকা তার পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে পালিয়ে গেছে। তবে হোটেলটির নাম-ঠিকানা তিনি সঠিকভাবে বলতে পারছেন না। তার সঙ্গে থাকা ৩২ হাজার টাকাও ওই প্রেমিকা নিয়ে গেছেন বলে দাবি করেছেন ওই যুবক। অভিযুক্ত ওই প্রেমিকার নাম মাকসুদা বা মাসুদা বলে প্রাথমিকভাবে জানা গেছে।
ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে ওই যুবকের অস্ত্রোপচার চলছে। তবে অভিযুক্ত ওই তরুণীর বিষয়ে স্বজনরা কিছুই জানেন না বলে দাবি করেছেন।

Link copied!