• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১১, ২০২৩, ০৬:৪৮ পিএম
নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় এসেছিল তারা (বিএনপি)। তাদের দিক থেকে দেশের জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে।”

মঙ্গলবার (১১ জুলাই) রাজধানীর কাওরান বাজারের টিসিবি অডিটোরিয়ামে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

আসাদুজ্জামান খান বলেন, “জনগণের শক্তির ওপরে কোনো শক্তি নেই, এটা আওয়ামী লীগ বিশ্বাস করে। আপনারাও (কর্মীদের উদ্দেশ্যে) বুঝিয়ে দেবেন, জনগণের ঐক্যই সবচেয়ে বড় শক্তি।”

তিনি বলেন, “৭৫‘ বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড আমরা দেখেছি। ১৪’ সালে জ্বালাও-পোড়াও আন্দোলন দেখেছি। জঙ্গিবাদের উত্থানের কথা সবার মনে আছে। এখন সবাই মিলে দেশকে এগিয়ে নিতে চাচ্ছি। কোনো পেশিশক্তি ষড়যন্ত্র করে সফল হবে না।”

সাবেক মার্কিন রাষ্ট্রপতি বারাক ওবামার উদ্ধৃতি দিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, “উন্নয়ন দেখতে চাইলে বাংলাদেশকে দেখুন। শেখ হাসিনার সরকার বাংলাদেশকে অব্যাহত অগ্রযাত্রার দিকে নিয়ে যাচ্ছে, সেটাই আমাদের স্বপ্ন। আমরা অসম্ভবকে সম্ভব করেছি। ২০০৮ সালে শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দিতে চেয়েছিলেন, সেটা আমরা করেছি।”

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতারা।
 

Link copied!