• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘দেশের মানুষ বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি পছন্দ করেন না’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৩:৪০ পিএম
‘দেশের মানুষ বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি পছন্দ করেন না’
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ফটো

বিএনপি যতই আন্দোলন করুক, দেশের মানুষ তাদের ধ্বংসাত্মক রাজনীতি পছন্দ করেন না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “বিএনপির কঠোর আন্দোলন কী তা আমাদের জানা নাই। কিন্তু দেশের মানুষ সন্ত্রাস চায় না। আগামী নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য তারা প্রস্তুত।”

মঙ্গলবার (২৮ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির আন্দোলনের সমালোচনা করে আসাদুজ্জামান খান কামাল বলেন, “গত ২৮ অক্টোবরের ব্যর্থতার পর বিএনপির কথিত চেয়ারম্যানের সরকার পতনের ঘোষণা ‘ফাঁকা আওয়াজ’ ছাড়া আর কিছুই না। জনগণ এতে কান দেন না।”

মামলা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বিএনপির যত নেতা জেলে আছেন, সবাই সুনির্দিষ্ট কারণেই আছেন। বিনা কারণে বা বিনা অপরাধে কাউকে জেলে নেওয়া হয়নি।”

নির্বাচন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “সঠিক সময়ে অবশ্যই নির্বাচন অনুষ্ঠিত হবে। আশা করি, নির্বাচনে আসার শুভবুদ্ধির উদয় হবে বিএনপির। কেউ না এলে নির্বাচন থেমে থাকে না। নির্বাচন হয়েই যায়।”

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, “কমিশন সুষ্ঠু নির্বাচন উপহার দিবে। প্রতিযোগিতামূলক নির্বাচন সবাই আশা করছেন। তারেক রহমানকে বিএনপির অনেকেই পছন্দ করেন না বলেই তারা দল ছেড়ে নির্বাচনে আসছেন।”

Link copied!