• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

দুদিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪, ০৯:১৪ পিএম
দুদিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দ্বাদশ সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর দুদিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

শুক্রবার (১২ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো প্রধানমন্ত্রীর দৈনিক কর্মসূচি থেকে এ তথ্য জানা গেছে।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৯টায় রাজধানীর গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ১২টা নাগাদ টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমে তিনি তার বাবা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে ফাতেহা পাঠ করে মোনাজাত করবেন।

নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতি শেষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী। তিনি টুঙ্গিপাড়ায় রাত্রিযাপন করবেন।

সফরের দ্বিতীয় দিন রোববার (১৪ জানুয়ারি) দুপুর ২টায় কোটালীপাড়ার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী। দুপুর আড়াইটায় তিনি কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করবেন। সাক্ষাৎ শেষে বিকেল সাড়ে ৪টায় তিনি সড়ক পথে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। সন্ধ্যা ৭টা নাগাদ তিনি ঢাকায় পৌঁছাবেন।

গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংখ্যাঘরিষ্ঠতা পায় আওয়ামী লীগ। দলের সভাপতি শেখ হাসিনাকে গত বুধবার প্রধানমন্ত্রী হিসেবে নিয়োগ দেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। গতকাল বৃহস্পতিবার রাষ্ট্রপতি তাকে প্রধানমন্ত্রীর শপথবাক্য পাঠ করান।

Link copied!