• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

অগ্নিসন্ত্রাসীরা ঐক্যবদ্ধ হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৪:৫৭ পিএম
অগ্নিসন্ত্রাসীরা ঐক্যবদ্ধ হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

অগ্নিসন্ত্রাসীরা আবারও ঐক্যবদ্ধ হচ্ছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, “যারা বাসে আগুন দিচ্ছে জনগণ তাদের চিনে ফেলেছে।”

শুক্রবার (১১ আগস্ট) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা-১২ আসন ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সাম্প্রতিক সময়ে বাসে অগ্নিসন্ত্রাস বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, “আপনারা দেখেছেন এক নেত্রী ভিডিওয়ের মাধ্যমে বলছেন, লন্ডনের নেতা চাচ্ছেন দাউ দাউ (আগুন) করতে, তারপর সাভারে দেখলাম এক বাসে আগুন, অন্যান্য জায়গায় আগুন। অগ্নিসন্ত্রাসীরা আবার এক হচ্ছে।”

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বাংলাদেশের মানুষ তাদের চিনে ফেলেছে, তাদের উপযুক্ত জবাব দেবে। জনগণ আবার প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।”

আসাদুজ্জামান খান কামাল বলেন, “আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের শক্তিকে। আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্র করে না। আওয়ামী লীগ পেশি শক্তিতে বিশ্বাস করে। গান পাওয়ারে বিশ্বাস করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে জনতার শক্তিকে। আওয়ামী লীগের সঙ্গে জনগণ রয়েছে।”

১৫ আগস্টে খালেদা জিয়ার জন্মদিন পালনের সমালোচনা করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমরা এটাও দেখেছি, হঠাৎ করে বঙ্গবন্ধুকে যেদিন হত্যা করেছে, সেদিন খালেদা জিয়া জন্মদিন পালন করে। তার কয়েকটা জন্মদিনের কথা আমরা জানি।”

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি, তাকে কখনও পাব না। কিন্তু তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে বঙ্গবন্ধুর সব স্বপ্ন বাস্তবায়ন করছেন।”

Link copied!