• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ফকিরাপুলের আবাসিক হোটেল থেকে ঠিকাদারের মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ০৩:০৫ পিএম
ফকিরাপুলের আবাসিক হোটেল থেকে ঠিকাদারের মরদেহ উদ্ধার
নিউ ইস্টার্ন আবাসিক হোটেল। ছবি : সংগৃহীত

রাজধানীর মতিঝিলের ফকিরাপুলে নিউ ইস্টার্ন আবাসিক হোটেল থেকে রঞ্জিত (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় একজন ঠিকাদার ছিলেন।

সোমবার (৪ মার্চ) রাত পৌনে ২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তথ্যটি নিশ্চিত করে মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) পঙ্কজ দাস বলেন, “সোমবার দুপুর ২টার দিকে ওই ব্যক্তি নিউ ইস্টার্ন আবাসিক হোটেলের ৬০৭/সি নম্বর রুমে ওঠেন। পরে হোটেল বয় এবং তার আশপাশের রুমের সহকর্মীরা ডাকাডাকি করলে কোনো সাড়া পাওয়া যায়নি। এরপর বিষয়টি পুলিশকে অবগত করে। পরে আমরা ঘটনাস্থলে এসে দরজা ভেঙে খাটের ওপর শোয়া অবস্থায় ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় পাই। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

পঙ্কজ দাস আরও বলেন, “প্রাথমিকভাবে আমাদের ধারণা তিনি হার্টঅ্যাটাকে মারা গেছেন। রঞ্জিতের বাড়ি রাঙ্গামাটির কোতোয়ালি থানার জিপতলী চেয়ারম্যান পাড়া গ্রামে। তিনি মৃত হেমন্ত লাল চাকমার ছেলে। মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।”

Link copied!