• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র চলছে : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৮:৪৭ এএম
বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র চলছে : কাদের
ফাইল ছবি

সরকারকে হটাতে বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, “চলার পথে গভীর ষড়যন্ত্র আছে। বঙ্গবন্ধুকন্যাকে হটানোর ষড়যন্ত্র হচ্ছে। রাজনৈতিক অপশক্তি এই ষড়যন্ত্র করছে।”

সোমবার (১৭ এপ্রিল) মুজিবনগর দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, “বাঙালির ইতিহাসে বারবার ষড়যন্ত্র হয়েছে। আজ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র চলছে। রাজনৈতিক অপশক্তি বিএনপির নেতৃত্বে এই ষড়যন্ত্র তারা শুরু করেছে। তারা জানে আসন্ন নির্বাচনে জিততে পারবে না। শেখ হাসিনার সঙ্গে জিততে পারবে না। সে জন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।”

সেতুমন্ত্রী আরও বলেন, “উন্নয়ন সমৃদ্ধির পথে অন্তরায় সৃষ্টিকারী রাজনৈতিক অপশক্তি বিএনপি, জঙ্গিবাদী ও সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত ও পরাজিত করতে হবে। এর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যাব—এটিই আজকের দিনের অঙ্গীকার।”

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “এত রক্তপাতের পরও আমাদের প্রাপ্তি শূন্য নয়। প্রত্যাশার সঙ্গে প্রাপ্তি আছে। বঙ্গবন্ধুর স্বল্পোন্নত বাংলাদেশ, যা শেখ হাসিনার নেতৃত্বে আজ উন্নয়নশীল দেশ। এখন আমাদের অঙ্গীকার ২০৪০ সালের মধ্যে আধুনিক স্মার্ট বাংলাদেশ নির্মাণ করব।”

Link copied!