• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজপথ নিয়ন্ত্রণে আজও ‘সতর্ক অবস্থানে’ আ.লীগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ১০:৩৪ এএম
রাজপথ নিয়ন্ত্রণে আজও ‘সতর্ক অবস্থানে’ আ.লীগ

বিএনপি ও বিরোধীদের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনও রাজধানীর প্রবেশপথ ও গুরুত্বপূর্ণ স্থান নিয়ন্ত্রণে ‘সতর্ক অবস্থানে’ রয়েছে আওয়ামী লীগ।

সোমবার (৬ নভেম্বর) সকালে থেকে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয়ের সামনে এবং রাজধানীর অন্যতম প্রবেশপথ ডেমরা, চিটাগাং রোড, সানারপাড়, সাইনবোর্ড, কোনাপাড়া, শনিবার আখড়া, কাজলা, যাত্রাবাড়ী, সায়দাবাদ, টিকাটুলি, ওয়ারীর জয়কালী মন্দিরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় থানা-ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা সর্তক অবস্থানে পাহারা দিচ্ছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর নেতৃত্বে বঙ্গবন্ধু এভিনিউর জড়ো হয়েছেন নেতাকর্মীরা। তারা জানিয়েছেন, বিএনপি ও জামায়াত অবরোধের নামে আগুন ‘সন্ত্রাস-নৈরাজ্য থেকে জানমালের নিরাপত্তা দিতে’ কেন্দ্রের নির্দেশে তারা মাঠে আছেন।

এদিকে রাজধানীর প্রবেশপথ ডেমরার স্টাফ কোয়ার্টার ও সাইনবোর্ডসহ বিভিন্ন, মোড়ে মোড়ে দলে দলে ভাগ হয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীদের অবস্থান করতে দেখা গেছে। এতে নেতৃত্ব দিচ্ছেন ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।

যাত্রাবাড়ী শহীদ শেখ রাসেল পার্কের সামনে দলীয় নেতা-কর্মীদের নিয়ে অবস্থান নিয়েছেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না।

Link copied!