• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

জনগণকে সঙ্গে নিয়ে অপশক্তিকে রুখবে আ.লীগ : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩, ০৭:৩৮ পিএম
জনগণকে সঙ্গে নিয়ে অপশক্তিকে রুখবে আ.লীগ : নাছিম

জনগণের শক্তিতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সব অপশক্তিকে রুখে দেবে বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, “জনগণই আমাদের শক্তি। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ব্যক্তিস্বার্থে কোনো বিভাজন কোথাও করা যাবে না।”

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের যৌথ উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণকে সঙ্গে নিয়ে তিনি দেশের উন্নয়নে কাজ করছেন। কিছু অপশক্তি দেশবিদেশের কুশীলবদের আশকারায় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সবাইকে তাদের থেকে সতর্ক থাকতে হবে।”

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, “আমার সবাই বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার সৈনিক। আমাদের মধ্যে কেউ বিভাজনের চেষ্টা করলে তা রুখে দিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।”

আলোচনা সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেনসহ কৃষিবিদ ইনস্টিটিউট ও বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Link copied!