• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

‘বঙ্গবন্ধুর পরিবারের সুনাম নষ্টের ষড়যন্ত্র চলছে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২২, ০৪:৩৭ পিএম
‘বঙ্গবন্ধুর পরিবারের সুনাম নষ্টের ষড়যন্ত্র চলছে’

দেশ যখন উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে তখন একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন। তিনি বলেন, “দেশকে বিশ্বের কাছে হেয় করতে অপপ্রচার চালানো হচ্ছে। বঙ্গবন্ধুর পরিবারের সুনাম নষ্ট করার ষড়যন্ত্র করছে।”

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ওবায়দুল কাদের এসব এসব কথা বলেন। এ সময় কৃষক লীগের ৫৯তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করেন তিনি।

কাদের বলেন, “বঙ্গবন্ধুর সততা থেকে শেখ হাসিনা ও শেখ রেহানা শিক্ষা নিয়েছেন। তাদের সন্তানদের মধ্যেও ক্ষমতার দাম্ভিকতা নেই। লন্ডনে বাসে চড়ে চলাফেরা করেন শেখ রেহানা। সেখানে তার গাড়ি-বাড়ি নেই। বাংলাদেশের মানুষও শেখ হাসিনাকে ভালোবাসেন। সে জন্য বারবার জনগণের সমর্থন নিয়ে তিনি ক্ষমতায় আছেন। বিশ্বে তার সততার সুনাম আছে।”

সেতু মন্ত্রী বলেন, “সজীব ওয়াজেদ জয়, সায়মা হোসেন পুতুল, রেদোয়ান সিদ্দিক ববির বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে। শুনেছি তাদের কারো কারো নাম ভাঙিয়ে সচিবালয়সহ বিভিন্ন অফিসে আর্থিক সুবিধা বা ব্যবসা চাওয়া হচ্ছে। আমি চ্যালেঞ্জ করছি, বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের বিরুদ্ধে কেউ এ ধরনের অভিযোগ প্রমাণ করতে পারবেন না। তারা চাকরি করে জীবন ধারণ করেন।”

নিউ মার্কেটের সহিংসতার বিষয়ে তিনি বলেন, “ব্যবসায়ী ও ঢাকা কলেজের ছাত্রদের মধ্যে সৃষ্ট সমস্যা সমাধানে সরকার ব্যবস্থা নিচ্ছে। খুব শিগগিরই বিষয়টি সমাধান করা হবে।”

Link copied!