• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

স্বামীকে ‘হত্যার’ পর বিলাসবহুল কারাগারের খোঁজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৪, ২০২৩, ১২:২৬ পিএম
স্বামীকে ‘হত্যার’ পর বিলাসবহুল কারাগারের খোঁজ

যুক্তরাষ্ট্রের ইউটাহ অঙ্গরাজ্যের কোউরি রিচিনস মাত্রাতিরিক্ত ব্যথার ওষুধ দিয়ে স্বামীকে হত্যা করেছেন। এরপর ওই নারী ইন্টারনেটে ‘বিলাসবহুল কারাগার’ এবং জীবনবীমার অর্থ কিভাবে পাওয়া যায় তা খোঁজ করেছিলেন। পাশাপাশি হত্যার পর পুলিশি ঝামেলা কিভাবে এড়িয়ে যাবেন সেই বিষয়গুলোও তিনি খোঁজ করেছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, কোউরি রিচিনস শুধু বিলাসবহুল কারাগার নয়, কোনো বার্তা মুছে ফেললে পরে তদন্তকারীরা তা দেখতে পাবেন কি-না, জীবনবীমা প্রতিষ্ঠানগুলো বিমার অর্থ দিতে কত সময় নেয়, কেউ মিথ্যা বলছেন কি-না, তা শনাক্ত করতে পুলিশ পরীক্ষা চালাতে পারে কি-না ইত্যাদি এবিষয়ে ইন্টারনেটে খোঁজখবর নিয়েছিলেন তিনি।

আদালতের নথিপত্র থেকে জানা গেছে, ২০২১ সালের ডিসেম্বর থেকে ২০২২ সালের ফেব্রুয়ারি পর্যন্ত এক ব্যক্তির কাছে ব্যথার ওষুধ চেয়েছিলেন কোউরি। পরে ওই ওষুধ পেয়েছিলেন তিনি। এরপর তার কাছে আরও শক্তিশালী ব্যথার ওষুধ চান তিনি। সেই ওষুধই স্বামীকে খাইয়েছিলেন কোউরি।

কেটিভিএক্স জানিয়েছে, গত বছরের মার্চে রাতে বাসায় পুলিশ ডেকে কোউরি জানান, স্বামীকে মদ পান করতে দিয়েছিলেন তিনি। এর কয়েক ঘণ্টা পর অচেতন হয়ে পড়েন এরিক। ময়নাতদন্তের পর জানা যায়, মদ্যপান নয়, শরীরে মাত্রাতিরিক্ত ব্যথার ওষুধ ব্যবহারের কারণেই তার মৃত্যু হয়েছে

ইন্টারনেটে এ খোঁজখবর নিয়ে অবশ্য কোউরির আইনজীবীদের ভাষ্য, এর মাধ্যমে আসলে তিনি স্বামীর মৃত্যুতে করা মামলা নিয়ে গবেষণা করতে চাইছিলেন। দেখতে চেয়েছিলেন, কীভাবে মামলার তথ্যপ্রমাণগুলো সংগ্রহ করা হয়।

Link copied!