• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বলিউডের কে হচ্ছেন শাকিবের নায়িকা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ১২:৫০ পিএম
বলিউডের কে হচ্ছেন শাকিবের নায়িকা?

ঢালিউডের সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমার নায়িকা হবেন বলিউডের কোনো এক নায়িকা। পরিচালক অনন্য মামুন বেশ কয়েক দিন ধরে বলে আসছেন, শাকিব খানকে নিয়ে নতুন ছবির কাজ শুরু করছেন। সেই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন বলিউডের নায়িকা। কিন্তু কে হচ্ছেন সেই নায়িকা, সে ব্যাপারে কিছুই বলছেন না। এখন প্রশ্ন কে সে নায়িকা?

প্রথম আলো জানায়, শাকিবের বিপরীতে বলিউডের প্রাচী দেশাই, নেহা শর্মা, জেরিন খান ও শেহনাজ গিলের মধ্যে যেকোনো একজনকে দেখা যাবে। তবে ছবিসংশ্লিষ্ট কয়েকজনের সঙ্গে কথা হলেও কেউ নির্দিষ্ট করে একজনের নাম বলতে চাননি।

এদিকে একাধিক গণমাধ্যম ও চলচ্চিত্র-সংশ্লিষ্ট ফেসবুক গ্রুপ থেকে প্রাপ্ত তথ্য থেকে জানা গেছে, শাকিব খানকে নিয়ে তৈরি হতে যাওয়া অনন্য মামুনের ছবিটির নাম ‘সাইকোপ্যাথ’। তবে ছবিসংশ্লিষ্ট সূত্র বলছে, এটি নিতান্তই গুজব। কেউ কেউ আবার বলছেন, শাকিব খানের নতুন এই ছবির নাম ‘দরদ’। আবার ভিন্ন একটি সূত্র বলছে, অন্য কিছুও হতে পারে। তবে যা-ই হোক না কেন, তা কয়েক দিনের মধ্যে চূড়ান্ত হবে।

পরিচালক অনন্য মামুন জানান, “শাকিব খানের নতুন ছবিটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তৈরি হবে। আগামী সেপ্টেম্বরে ভারতে বেনারস থেকে ছবিটির শুটিং হবে। একটানা ৩৫ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে পুরোপুরি কাজ শেষ হবে ছবিটির। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে নাম চূড়ান্ত না হওয়া এই ছবি।”

শাকিব খান এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে রয়েছেন। দেশে ফিরবেন এ মাসের শেষ সপ্তাহে। ছবিটি নিয়ে তিনি এখনো কোনো কথা না বললেও ধারণা করা হচ্ছে, ফেরার পর সবকিছু চূড়ান্ত করে তবেই আনুষ্ঠানিকভাবে কথা বলবেন। এদিকে অনন্য মামুন জানিয়েছেন, আনুষ্ঠানিকভাবে ছবিটি সম্পর্কে শাকিব খানের ফেসবুক পেজ থেকে শুরুতে জানানো হবে।

গণমাধ্যম সূত্রে জানা গেছে, নায়িকা প্রাচী দেশাই, নেহা শর্মা, জেরিন খান ও শেহনাজ গিলের মধ্য থেকে যেকোনো একজনই থাকবেন। এরই মধ্যে তাদের সঙ্গে আলাপ অনেক দূর এগিয়েছেও। আনুষ্ঠানিক ঘোষণার আগে কে থাকছেন, তা নিশ্চিত করে বলতে চাইছেন না কেউ।

নতুন ছবিটির কথা প্রকাশ হওয়ার পর বলিউডের নেহা শর্মাকে নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন এই পরিচালক। সেখানে তিনি লেখেন, ‘মেয়েটিকে খুব ভালো লাগে।’ অনেকের মনে প্রশ্ন, তাহলে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে নেহা শর্মাকেই দেখা যাবে? এদিকে দিন যতই ঘনিয়ে আসছে, নেশা শর্মার পাশাপাশি নাম জড়িয়েছে প্রাচী দেশাই, জেরিন খান ও শেহনাজ গিলেরও।

চারজনের মধ্যে কাকে দেখা যাবে—এমন প্রশ্নে পরিচালক এখনও কিছু বলতে নারাজ। হোয়াটসঅ্যাপে ভারতে থাকা পরিচালক অনন্য মামুন হাসতে হাসতে শুধু এটুকুই বলেন, “আর কয়েকটা দিন সময় দিন। তবে এটুকু বলছি, কিছু একটা হবে, যা কেউ আগে ভাবেনি। তবে এটুকু বলছি, তাদের মধ্য থেকে কেউ একজনই থাকবেন।” কে? “ওই যে আর কয়েকটা দিন সময় দেন। শাকিব ভাইয়ের ফেসবুক পেজ থেকে জানতে পারবেন।”

এর আগে শাকিব খানকে নিয়ে ‘নবাব এলএলবি’ নামের একটি দুই কিস্তির ছবি বানিয়েছিলেন মামুন। যদিও ছবিটি তেমন সাড়া ফেলেনি।

Link copied!