• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

রাশমিকার ভ্যালেন্টাইন কে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ০২:৫৫ পিএম
রাশমিকার ভ্যালেন্টাইন কে?

দক্ষিণ ভারতের জনপ্রিয় দুই তারকা রাশমিকা মান্দানা ও বিজয় দেবেরাকোন্ডার প্রেমের গুঞ্জন চলছে বছর তিনেক ধরে। শুধু দক্ষিণি ইন্ডাস্ট্রিতে নয়, বলিউডেও চলে তাদের প্রেমের গুঞ্জন। তবে এ নিয়ে প্রকাশ্যে কখনোই মুখ খোলেননি তারা।

এদিকে ভ্যালেন্টাইনস ডের আগের দিন ভক্ত-অনুরাগীদের কাছে নিজের ভালোবাসা সম্পর্কে জানতে চাইলেন রাশমিকা। ইনস্টাগ্রাম স্টোরিতে ভক্ত-অনুরাগীদের উদ্দেশে অভিনেত্রী প্রশ্ন রাখলেন, “অনুমান করুন, আমার ভ্যালেন্টাইন কে?”

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, অভিনেত্রীর এমন প্রশ্নে রীতিমতো বিপাকে পড়েছেন ভক্ত-অনুরাগীরা। তাদের প্রশ্ন, তাহলে কি বিজয়ের সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে।

এদিকে দিন কয়েক আগেই দুবাইয়ে বিজয়ের সঙ্গে দেখা গেছে তাকে। দুবাইয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেতা। সেখানেও প্রকাশ্যে এসেছিল বিজয় ও রাশমিকার ছবি। যা দেখে স্পষ্টই বোঝা যায়, একে অপরের সান্নিধ্যে সুন্দর সময় কাটিয়েছেন তারা।

তবে ভালোবাসা দিবসের আগে প্রেমিক নিয়ে এমন প্রশ্নে ধাঁধায় পড়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। অনেকে অবশ্য বলছেন, ‘এটি নিশ্চয়ই কোনো বিজ্ঞাপনী কৌশল’।

‘গীত গোবিন্দম’ সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করেন বিজয় ও রাশমিকা। পরে ২০১৯ সালে কাজ করেন ‘ডিয়ার কমরেড’ সিনেমায়। আর এতে কাজ করার সময়ই তাদের বন্ধুত্ব হয়। এই সিনেমা মুক্তির আগে প্রচারের সময়ও দুজনের রসায়ন নজর কেড়েছিল দর্শকদের। তাদের প্রেমের জল্পনার শুরু সেখান থেকেই।

 

Link copied!