• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

শেহনাজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন রাঘব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২৩, ০৩:০৪ পিএম
শেহনাজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন রাঘব

সম্প্রতি মুক্তি পায় সালমান খানের সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’। সিনেমায় এক সঙ্গে কাজ করতে দেখা যায় নৃত্যশিল্পী রাঘব জুয়েল ও অভিনেত্রী শেহনাজ গিলকে। এই ছবি মুক্তির আগে থেকেই ওই অভিনেতা ও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুনা যায়। তবে বিষয়টি নিয়ে এতো দিন চুপ ছিলেন দুজনই।  

রাঘব-শেহনাজের প্রেমের গুঞ্জন যখন তুঙ্গে তখনই ‘হিন্দুস্তান টাইমসকে’ দেওয়া সাক্ষাৎকারে রাঘবের মুখে শোনা গেল ভিন্ন কথা। স্পষ্ট জানিয়ে দিলেন, এসব রটনো কোনো ভালো কাজ নয়। তারা শুধুই ভালো বন্ধু। রাঘবের বলেন, সালমান ভাই ছবির প্রমোশনের সময় মজা করেই বলেছিলেন দুই জনের মধ্যে কিছু চলছে।

প্রসঙ্গত, দিন কয়েক আগে সিনেমার প্রমোশনের সময় শেহনাজ সম্পর্কে সালমান খান বলেছিলেন, আমি শেহনাজকে মুভ অন করতে বলেছি।

এর পিছনের কারণ রিয়েলিটি শো ‘বিগ বস’- শেহনাজ ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মধ্যে প্রেমের বন্ধন গড়ে উঠে। তবে ২০২১ সালে সিদ্ধার্থ শুক্লার অকালমৃত্যুর ঘটে। এই প্রসঙ্গেই শেহনাজকে মুভ অন করার পরামর্শ দেন ভাইজান। আর এখান থেকেই দুইয়ে-দুইয়ে চার করেছে সকলে। এমনটাই মনে করছেন রাঘবও।

সাক্ষাৎকারে রাঘবের কথায় উঠে আসে তাদের বন্ধুত্বের বিষয়ও। শুধুই ভালো বন্ধু তারা। তাদের নিয়ে তৈরি হওয়া সব রটনা ও গুঞ্জন নিয়ে হাসি-ঠাট্টাও করেন দুজনে মিলে।

তবে কি অন্য কাউকে ডেট করছেন? এমন প্রশ্নের জবাবে রাঘব হাসতে হাসতে দাবি করেন তিনি ভাইজান সালমানের মতোই সিঙ্গেল। রাঘবের বক্তব্য, ভাই (সালমান খান) যেমন সারাদিন শুটিং নিয়ে ব্যস্ত তেমনি আমিও দিনরাত শুটিং করছি। আমার কাছে আমার বাড়ি অর্থাৎ দেরাদুন যাওয়ার মতো সময়টুকুও নেই। আগে যখন টেলিভিশনে কাজ করতাম তখন কিছু মাস কাজ করে বাড়ি যেতাম। কিন্তু সিনেমার জগতে আমি নতুন। অনেক কিছু শিখতে হচ্ছে, কাজ বেড়েছে। আর মেয়েদের সময় দিতে হয়। কোথায় পাব এতো সময়?  

Link copied!