• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

করতেন গাড়ি ধোয়ামোছা, এখন ছবিপ্রতি নেন ছয় কোটি টাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৪:২৮ পিএম
করতেন গাড়ি ধোয়ামোছা, এখন ছবিপ্রতি নেন ছয় কোটি টাকা
গায়ক ও অভিনেতা গিপ্পি গ্রেওয়াল। ছবি: কোলাজ

‘আমি গাড়ি ধোয়ামোছার কাজ করেছি, পত্রিকা বিলির কাজ করেছি, সকালে পত্রিকা বাড়ি বাড়ি পৌঁছে দিতাম। এটা শেষ সকাল আটটা-নয়টার মধ্যে একটা কারখানায় সিমেন্টের কাজ করতাম। এরপর রাতে স্ত্রীর সঙ্গে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতাম।

শুধু তাই নয়, রেস্টুরেন্টে ওয়েটার হিসেবে,  দিল্লিতে দীর্ঘদিন নিরাপত্তারক্ষী হিসেবেও কাজ করেছি। কাজ নিয়ে আমার কোনো লজ্জা নেই। আমি যা করেছি, সততার সঙ্গে করেছি। কথাগুলো একদমে বলেছেন পাঞ্জাব সুপারস্টার গায়ক ও অভিনেতা গিপ্পি গ্রেওয়াল। ভারতীয় একটি গণমাধ্যমের ইন্টারভিউতে এ কথা বলেন  তিনি।

বর্তমানে ৪১ বছর বয়সী এই তারকার জন্ম ১৯৮৩ সালে পাঞ্জাবের লুধিয়ানায়। তবে তিনি এখন স্ত্রী ও তিন সন্তান নিয়ে কানাডায় থাকেন।

গিপ্পি শুরুতে ছিলেন পুরোদস্তুর গায়ক। স্বপ্ন ছিল নিজের একটা অ্যালবাম প্রকাশ করবেন। অ্যালবাম প্রকাশের টাকা জোগাড় করতে একসঙ্গে তিনটি কাজ করতেন।

তবে গিপ্পি গ্রেওয়ালের আর আগের সেই দিন নেই। তিনি এখন পাঞ্জাবি সিনেমার বড় তারকা। ২০১০ সালে ‘মেল কারাদে রাব্বা’ দিয়ে অভিনয়ে অভিষেক হয় গিপ্পি গ্রেওয়ালের। পরে তাকে দেখা যায় আরও বেশ কয়েকটি সিনেমায়। ২০১৬ সালে নিজের প্রযোজনা সংস্থা হাম্বল মোশন পিকচার চালু করেন তিনি।

সম্প্রতি গিপ্পি গ্রেওয়ালের সিনেমা ‘ক্যারি অব জাট্টা ৩’ বক্স অফিসে ১০০ কোটি রুপির বেশি ব্যবসা করে। এটিই প্রথম পাঞ্জাবি সিনেমা, যা ১০০ কোটির বেশি ব্যবসা করে। এই সিনেমা হিট হওয়ার পর গিপ্পি ছবিপ্রতি পারিশ্রমিক নিচ্ছেন ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ছয় কোটি টাকা)।

Link copied!