• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ঈদে ওটিটি মাতাতে আসছে তিশার ওয়েব ফিল্ম ‘পয়জন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৮:৩৭ এএম
ঈদে ওটিটি মাতাতে আসছে তিশার ওয়েব ফিল্ম ‘পয়জন’
‘পয়জন’ -এর পোস্টারে তানজিন তিশা। ছবি: পরিচালক সৌজন্যে

ঈদে ওটিটি মাতাতে আসছে আলোচিত অভিনেত্রী তানজিন তিশার  ওয়েব ফিল্ম ‘পয়জন’। ফিল্মটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। যিনি হায়ারে গিয়ে টলিউডে বানিয়েছেন জিতের জন্য সিনেমা ‘মানুষ’। অভিষেকেই নাম কুড়িয়েছেন। এর আগে ছোট পর্দা আর ওয়েবের জন্য অসংখ্য প্রশংসিত ফিকশন রয়েছে তার নির্মাণের খাতায়।

ফলে নির্মাতা বিচারে ‘পয়জন’ দর্শকদের জন্য বাড়তি প্রত্যাশার খোরাক জুগিয়ে রেখেছে। অপেক্ষা শুধু দীপ্ত প্লে-তে অন-এয়ারের। নির্মাতা জানান, ঈদের বিশেষ ওয়েব ফিল্ম হিসেবেই এটি মুক্তি দেবে দীপ্ত টিভি কর্তৃপক্ষ।

নির্মাতা জানান, ‘আমরা ইতোমধ্যে শুটিংও শেষ করে ফেলেছি পুরো সিনেমার। সব শেষ করে ঘোষণাটি দিলাম। কারণ, কাজের আগে কথা বললে সেটি নির্মাণে ব্যাঘাত ঘটে। আমরা কাজটি করতে চেয়েছি নিরিবিলি, সেটাই হয়েছে।’

‘পয়জন’ রচনা করেছেন মামুনুর রশিদ তানিম। এতে তিশা ছাড়াও অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, টাইগার রবি, রওনক রিপন, আব্দুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু, এস এম সোহাগ প্রমুখ।

এই  ওয়েব ফিল্ম নিয়ে সঞ্জয়কে বেশ আত্মবিশ্বাসী মনে হলো। তিশাদের অভিনয়ে বেজায় তৃপ্ত। বললেন, ‘নির্মাতা হিসেবে আমি ধীরে ধীরে আগানোর মানুষ। প্রতিটি কাজই আমার কাছে পরীক্ষার মতো। যেন নিজের শেষ কাজটির চেয়ে বেটার কিছু করতে পারি। ফলে এই কাজটিতেও সেই চেষ্টা ছিলো, নিজেকে অতিক্রম করার। গল্পটা সাসপেন্স থ্রিলার। ব্রুটালিটি আছে প্রচুর। ট্যাগলাইন- টিকে থাকার গল্প। এক একটা মানুষ টিকে থাকার জন্য কতো রকমের যুদ্ধ করে, সেটাই তুলে ধরার চেষ্টা করেছি। বাকিটা দর্শক-সমালোচকরা বলবেন।’

Link copied!