• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

২০২২ সালের শেষটা হয়েছিল যে তারকাদের বিচ্ছেদে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ০৪:৩৮ পিএম
২০২২ সালের শেষটা হয়েছিল যে তারকাদের বিচ্ছেদে

তারকা শিল্পীরা বছরজুড়ে প্রায় আলোচনা-সমালোচনায় ব্যস্ত রাখেন মিডিয়া অঙ্গন। সেই আলোচনা কিংবা সমালোচনা কখনো হয় তারকার কাজ নিয়ে আবার কখনো হয় তার প্রেম-বিয়ে-বিচ্ছেদের ঘটনাকে কেন্দ্র করে।

গত বছর অর্থাৎ ২০২২ সালের শুরুটা হয়েছিল ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিমের বিয়ের খবরে। তবে শেষটা কিন্তু এমন সুখবরে শুরু হয়নি। শুরুটা বিয়ের খবরে হলেও শেষটা হয়েছে বিচ্ছেদের খবরে। তবে মিম নয়। এই বিচ্ছেদের তালিকায় আছেন জিনাত শানু স্বাগতা-রাশেদ জামান, জাকিয়া বারী মম-শিহাব শাহীন, পরীমনি-শরিফুল রাজ জুটি।

জিনাত শানু স্বাগতা-রাশেদ জামান দীর্ঘ ১৩ বছরের সম্পর্কের ইতি টেনেছেন। তাদের সাত বছরের প্রেম আর ছয় বছরের সংসারজীবন ছিল। ২০২১ সালের ১৬ ডিসেম্বর তাদের বিচ্ছেদ হয়। তবে বিষয়টি প্রকাশ্যে আসে ২০২২ সালের ২৩ ডিসেম্বর।

স্বাগতা বিচ্ছেদের কারণ হিসেবে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তাদের মধ্যে মনের মিল এখন আর না হওয়ায় তারা আলাদা হয়েছেন।  

এদিকে জাকিয়া বারী মম-শিহাব শাহীন দম্পতিরও ছিল দীর্ঘদিনের প্রেমের ইতিহাস। এরপর ২০১৫ সালের ২০ নভেম্বর বিয়ে করেন তারা। তবে ২০২২ সালের ২৮ ডিসেম্বর মম জানান শিহাব শাহীনের সঙ্গে তার বিচ্ছেদ হয় ২০২০ সালের সেপ্টেম্বরে।

সবশেষ বিচ্ছেদের খবর আসে আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনির। ২০২২ সালের ১০ জানুয়ারি পরীমনি ও শরিফুল রাজ হঠাৎ জানান বিয়ে করেছেন তারা। বেশ চলছিল তাদের সংসার। ঘর আলো করে আসে তাদের সন্তান রাজ্য। তবে হঠাৎ বছর শেষের রাতে ৩১ ডিসেম্বর (২০২২ সাল) পরী ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাস দিয়ে জানান রাজের সঙ্গে তিনি আর নেই। ইতি টেনেছেন সেই সংসারের। 

বিচ্ছেদের সেই স্ট্যাটাসে পরী লিখেছিলেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

এরপর পরী ২০২৩ সালের প্রথম দিন ফেসবুকে রক্তাক্ত দাগের বিছানার ছবি পোস্ট করেন এবং তারপর এক স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন।

Link copied!