• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ঈদের দ্বিতীয় দিনের বাছাই অনুষ্ঠানমালা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৩, ০৯:৪৯ এএম
ঈদের দ্বিতীয় দিনের বাছাই অনুষ্ঠানমালা

ঈদকে কেন্দ্র করে নানা অনুষ্ঠান প্রচার হয় টিভি চ্যানেলগুলোয়। এ বছরও এর ব্যতিক্রম নেই। ঈদের প্রথম দিনে (২২ এপ্রিল) প্রচার হয়েছে ৩৯টি নাটক ও টেলিছবি। রোববার (২৩ এপ্রিল) ঈদের দ্বিতীয় দিনে প্রচার হচ্ছে ৩৫টিরও বেশি নাটক-টেলিছবি। দর্শকদের জন্য এখানে বাছাই করে সংকলিত হলো শুধু ঈদের দিনের দ্বিতীয় দিনের বিভিন্ন চ্যানেলের ঈদ অনুষ্ঠানের কিছু।

এনটিভি

টেলিছবি ‘গাড়িওয়ালা’ প্রচার হবে দুপুর ২টা ৩০ মিনিটে। রচনা স্বাধীন শাহ, পরিচালনা শামীম জামান। অভিনয়ে মোশাররফ করিম, তানিয়া বৃষ্টি, শামীম জামান ও আহসানুল হক মিলন।

নাটক ‘ঢোল মজিদ’ প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে। রচনা জুয়েল এলিন, পরিচালনা সোহেল হাসান। অভিনয়ে মোশাররফ করিম, মাইমুনা মম ও রেশমী আলম।

নাটক ‘একটি ভীষণ একা ছেলে’ প্রচার হবে রাত ৯টা ৩০ মিনিটে। রচনা আরিফুল ইসলাম পাঠক, পরিচালনা মেহেদী হাসান জনি। অভিনয়ে অপূর্ব, কেয়া পায়েল ও ডলি জহুর।

নাটক ‘চ্যাম্পিয়ন চোর’ প্রচার হবে রাত ১১টায়। রচনা রহুল আমিন পথিক, পরিচালনা নাজমুল রনি। অভিনয়ে নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি ও মাসুম বাশার।

আরটিভি

নাটক ‘আমাদের মধ্যে প্রেম ছিল’ প্রচার হবে রাত ৮টা ১০ মিনিটে। রচনা ও পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে সাফা কবির ও সৈয়দ জামান শাওন।

নাটক ‘পজেসিভ গার্লফ্রেন্ড’ প্রচার হবে রাত ৯টা ৪০ মিনিটে। রচনা রিফাত আদনান পাপন, পরিচালনা মীর আদনান। অভিনয়ে মিশু সাব্বির ও তানিয়া বৃষ্টি।

নাটক ‘গুড ফ্রেন্ড গুড লাভার’ প্রচার হবে রাত ১১টায়। রচনা সঞ্জিত সরকার, পরিচালনা ইমরান হাওলাদার। অভিনয়ে নিলয় আলমগীর, জান্নাতুল হিমি ও তাহমিনা মৌ।

বাংলাভিশন

টেলিছবি ‘জোৎস্নাহারা’ প্রচার হবে দুপুর ২টা ১০ মিনিটে। রচনা ও পরিচালনা এস আর মজুমদার। অভিনয়ে অপূর্ব ও সাবিলা নূর।

নাটক ‘পোস্টম্যান’ প্রচার হবে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে। রচনা ও পরিচালনা মাহমুদ মাহিন। অভিনয়ে মুশফিক ফারহান ও কেয়া পায়েল।

নাটক ‘ও প্রজাপতি’ প্রচার হবে রাত ৭টা ৪৫ মিনিটে। রচনা ও পরিচালনা সোহেল আরমান। অভিনয়ে অপূর্ব ও কেয়া পায়েল।

নাটক ‘আদরের’ প্রচার হবে ৯টা ২৫ মিনিটে। রচনা ও পরিচালনা মেহেদী হাসান হৃদয়। অভিনয়ে মুশফিক ফারহান, তানজিন তিশা ও নাদের চৌধুরী।

নাটক ‘লাভ ট্রাপ’ প্রচার হবে ১০টা ৪৫ মিনিটে। রচনা নাজিম উদ দৌলা, পরিচালনা মাহমুদুর রহমান হিমি। অভিনয়ে অপূর্ব ও রুকাইয়া চমক।

নাটক ‘তোমাকে খুঁজে বেড়াই’ প্রচার হবে রাত ১১টা ৩৫ মিনিটে। রচনা ও পরিচালনা মাহমুদুর রহমান হিমি। অভিনয়ে মুশফিক ফারহান ও কেয়া পায়েল।

বৈশাখী টেলিভিশন

নাটক ‘কন্ট্রাক্ট ম্যারিজ’ প্রচার হবে রাত ৮টা ১০ মিনিটে। রচনা টিপু আলম মিলন, পরিচালনা আল হাজেন। অভিনয়ে রাশেদ সীমান্ত, তানজিকা আমিন, মৌসুমী হামিদ ও আরফান আহমেদ।

নাটক ‘হোটেল ফাইভ স্টার’ প্রচার হবে রাত ১১টা ৩৫ মিনিটে। রচনা আহসান আলমগীর, পরিচালনা ফরিদুল হাসান। অভিনয়ে রাশেদ সীমান্ত ও অহনা রহমান।

চ্যানেল নাইন

নাটক ‘রাতের রানি’ প্রচার হবে রাত ৮টায়। রচনা ও পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে ইন্তেখাব দিনার ও সামিরা খান মাহি।

নাটক ‘নিউ জার্নি’ প্রচার হবে রাত ৯টা ৪৫ মিনিটে। রচনা ও পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে আরশ খান ও মাহিমা।

মাছরাঙা টেলিভিশন

নাটক ‘ফেক হানিমুন’ প্রচার হবে সন্ধ্যা ৮টায়। রচনা মোসাব্বের হোসেন মুয়ীদ, পরিচালনা মাবরুর রশিদ বান্নাহ। অভিনয়ে তৌসিফ ও তাসনিয়া ফারিণ।

নাটক ‘ফুল ফোটানোর দিন’ প্রচার হবে রাত ১০টা ২০ মিনিটে। রচনা ব্রত রায়, পরিচালনা এস আর মজুমদার। অভিনয়ে অপূর্ব ও মম।

টেলিছবি ‘কল মি’ প্রচার হবে রাত ১১টা ৩০ মিনিটে। রচনা ও পরিচালনা প্রীতি দত্ত। অভিনয়ে খায়রুল বাসার ও রুকাইয়া চমক।

দীপ্ত টিভি

নাটক ‘ভালোবাসি তোমায়’ প্রচার হবে রাত ৮টায়। রচনা ও পরিচালনা বি ইউ শুভ। অভিনয়ে তারিক আনাম খান, অপূর্ব, নীলাঞ্জনা নীলা ও নিমা রহমান।

নাটক ‘সাইন্স এর টিউটর’ প্রচার হবে রাত ১০টা ৫ মিনিটে। রচনা রায়হান মাহমুদ, পরিচালনা রাফাত মজুমদার রিংকু। অভিনয়ে অপূর্ব, সাবিলা নূর ও আব্দুল্লাহ রানা।

নাটক ‘তোমাকে খুঁজছি’ প্রচার হবে রাত ১১টা ৫ মিনিটে। পরিচালনা মাহমুদুর রহমান হিমি। অভিনয়ে ফারহান ও কেয়া পায়েল।

নাগরিক

নাটক ‘কবিতার চার লাইন’ প্রচার হবে রাত ৯টা ৩০ মিনিটে। রচনা ও পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে জোভান ও তানিয়া বৃষ্টি।

নাটক ‘আই লাভ ইউ টু’ প্রচার হবে রাত ১০টা ৪৫ মিনিটে। রচনা ও পরিচালনা রুপক বিন রউফ। অভিনয়ে জাহের আলভী ও তিথি।

এটিএন বাংলা    

নাটক ‘স্পাই লাভ’ প্রচার হবে সকাল ৯টায়। রচনা মেজবাহ উদ্দিন সুমন, পরিচালনা রুবেল হাসান। অভিনয়ে অপূর্ব, সাবিলা নূর ও সাবেরী আলম।

নাটক ‘আই ওয়াশ’ প্রচার হবে বিকাল ৫টা ৫০ মিনিটে। রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে নিলয় আলমগীর, হিমি ও তারিক আনাম খান।

নাটক ‘নেভার সিরিয়াস’ প্রচার হবে প্রচার হবে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। রচনা ইশতিয়াক আহমেদ, পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে মুশফিক ফারহান ও কেয়া পায়েল।

নাটক ‘সর্দার সোলায়মান’ প্রচার হবে রাত ৮টা ৪৫ মিনিটে। রচনা ও পরিচালনা রুলীন রহমান। অভিনয়ে মোশাররফ করিম ও নাদিয়া মীম।

টেলিছবি ‘জাস্ট মৌমিতা’ প্রচার হবে রাত ১১টায়। রচনা ও পরিচালনা শাহনেওয়াজ রিপন। অভিনয়ে মোশাররফ করিম ও তানহা তাসনিয়া।

চ্যানেল আই

টেলিছবি ‘আপোষহীনা’ প্রচার হবে দুপুর ২টা ৩০ মিনিটে। রচনা মেজবাহ উদ্দিন সুমন, পরিচালনা অনন্য ইমন। অভিনয়ে সাবিলা নূর ও ইমন।

নাটক ‘গোলমাল ভিলা’ প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে। রচনা মেজবাহ উদ্দিন সুমন, পরিচালনা রুবেল হাসান। অভিনয়ে অপূর্ব ও সাফা কবির।

নাটক ‘দোষ কার নেই’ প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে। রচনা ও পরিচালনা ফেরদৌস হাসান। অভিনয়ে আব্দূন নূর সজল, জাকিয়া বারী মম ও আবুল হায়াত।

একুশে টেলিভিশন

নাটক ‘ফুড মাস্টার’ প্রচার হবে রাত ৮টায়। রচনা ও পরিচালনা অঞ্জন আইচ। অভিনয়ে আ খ ম হাসান, সূচনা আজাদ ও আনোয়ার।

নাটক ‘নোঙর’ প্রচার হবে রাত ১০টায়। রচনা মুনতাহা বৃত্তা, পরিচালনা রাফাত মজুমদার রিংকু। অভিনয়ে জোভান ও তাসনিয়া ফারিণ।

Link copied!