• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

সোনু নিগমের বাবার টাকা চুরির রহস্য উদঘাটন


তপন বকসি
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩, ০৯:২৮ এএম
সোনু নিগমের বাবার টাকা চুরির রহস্য উদঘাটন

মুম্বাইয়ের ওশিওয়ারায় সংগীতশিল্পী সোনু নিগমের বাবা আগম কুমার নিগমের বাড়ির লকার থেকে নগদ ৭২ লাখ টাকা চুরি করা তার প্রাক্তন ড্রাইভার রেহানকে গ্রেপ্তার করেছে ওশিওয়াড়া পুলিশ। এর আগে সোনু নিগমের ৭৬ বছর বয়স্ক বাবা এবং সোনু নিগমের ছোট বোন নিকিতা ওশিওয়াড়া পুলিশ স্টেশনে রেহানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

মুম্বাইয়ের দক্ষিণ পশ্চিম শহরতলি আন্ধেরি এবং যোগেশ্বরীর মাঝখানে ওশিওয়াড়ার ‘উইন্ডসর গ্র্যান্ড বিল্ডিং’ এ থাকেন গায়ক সোনু নিগমের বাবা আগম কুমার নিগম। তিনি সন্দেহ করেন গত ১৮-২০ মার্চের মধ্যেই ঘটনাটি ঘটেছে।

লিখিত অভিযোগে দেখা যায়, ৮ মাস ধরে আগম কুমার নিগমের গাড়ি চালানোর ড্রাইভার রেহানকে সম্প্রতি তার কাজ মন মতো না হওয়ায় অব্যহতি দেওয়া হয়। এরপর গত ১৯ আন্ধেরির ভারসোভায় ছোট মেয়ে নিকিতার বাড়িতে তিনি লাঞ্চ করতে যান। বিকালে নিজের বাড়িতে ফিরে এসে আলমারির ভেতরের ডিজিটাল খুলে দেখেন, সেখানে নগদ ৪০ লাখ টাকা পাওয়া যাচ্ছে না। এর পরেই তিনি ছোট মেয়েকে ফোন করে ব্যাপারটি জানান। তার পরদিন আন্ধেরির সাত বাংলোয় ছেলে সোনুর বাড়িতে ভিসার কাজের জন্য যান আগম কুমার। সন্ধ্যায় নিজের বাড়িতে ফিরে এসে ওই আলমারির ভেতরের ডিজিটাল লকারে তিনি আরও ৩২ লাখ টাকা কম দেখেন। সকালে ওশিওয়াড়া পুলিশ স্টেশনে নিজের লিখিত অভিযোগে আগাম কুমার তার প্রাক্তন ড্রাইভার রেহানকে সন্দেহ করে তার নাম উল্লেখ করেন। কেননা তার আগেই তিনি এবং তার ছোট মেয়ে নিকিতা ওই বাড়ির সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখেন ১৯-২০ মার্চের তার অনুপস্থিতির সময় তার প্রাক্তন ড্রাইভার রেহান একটি ব্যাগ সঙ্গে নিয়ে তার ফ্ল্যাটে ঢুকেছেন এবং বেরিয়েছেন।

আগাম কুমার সন্দেহ করেন তার ফ্ল্যাটের চাবি ডুপ্লিকেট করেছেন রেহান। ওই দুদিনই আগম কুমারের বেডরুমের ডিজিটাল লকার থেকে টাকা সরালেও ওই ডিজিটাল লকারটির কোনো বিকৃতি ঘটেনি। অর্থাৎ আদম কুমারের প্রাক্তন ড্রাইভার রেহান তার বেডরুমের ডিজিটাল লকারের পাসওয়ার্ডও জেনে ফেলেছিলেন।

ওশিওয়াড়া পুলিশ স্টেশনের অফিসারের কথায়, সোনু নিগমের বাবা আদম কুমার নিগম ভাইয়ের ফ্ল্যাটে এই চুরির ঘটনায় প্রাক্তন ড্রাইভার রেহানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০, ৪৫৪ এবং ৪৫৭ ধারায় চুরি ও অনধিকার প্রবেশ করে ঘরের লক ভাঙার অভিযোগ দায়ের হয়েছে।

Link copied!