• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

রাজ-পরীর পর এবার হাসপাতালে তমা মির্জা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৩:১১ পিএম
রাজ-পরীর পর এবার হাসপাতালে তমা মির্জা
তমা মির্জা, ছবি: সংগৃহীত

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তমা।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে এক ফেসবুক পোস্টে তমা জানান, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অসুস্থতার জন্য তার পক্ষে কারোর ফোন ধরা বা করা কোনোটাই এই মুহূর্তে সম্ভবপর নয়, এ জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি। তমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদমাধ্যমকে জানান, ১০৪ ডিগ্রি জ্বর তার।

গেল ঈদুল আজহাতে ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়ে আবারও আলোচনাতে আসেন তমা। এই সিনেমাতে তমা মির্জার ‘ময়না’ চরিত্রটি দর্শক-সমালোচক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে। রায়হান রাফী পরিচালিত এই সিনেমায় তমার বিপরীতে নায়ক চরিত্রে ছিলেন আফরান নিশো। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি।

এর আগে, শুক্রবার (১৮ আগস্ট) রাতে রাজের রক্তাক্ত একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায়। যাতে, রাজের মাথায় আঘাতের চিহ্ন দেখা যায়। রক্ত জমাট বেঁধে আছে। তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। অন্যদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দেওয়ার মাধ্যমে অভিনেত্রী পরীমনি জানিয়েছেন, প্রচণ্ড জ্বর তিনিও নাকি এখন হাসপাতালে। নিজের ফেসবুকে পরীমনি একটি ছবি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছেন। 

এদিকে বিভিন্ন সূত্রে জানা গেছে, রাজ-পরী-তমা তিনজন একই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তবে এ বিষয়ে মুখ খোলেননি কেউ। 

 

 

Link copied!