• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

বৃষ্টিতে তিনটি গাড়ি হারিয়েছেন সানি লিওন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৪:২৮ পিএম
বৃষ্টিতে তিনটি গাড়ি হারিয়েছেন সানি লিওন
সানি লিওন, ছবি: সংগৃহীত

আলোচনার চেয়ে সমালোচনাই বেশি হয় বলিউড অভিনেত্রী সানি লিওনকে নিয়ে। বর্তমানে ঘর-সংসার নিয়ে বেশ সুখেই আছেন এই অভিনেত্রী। বর্ষাকাল খুব পছন্দ হলেও বৃষ্টি নিয়ে খুব বাজে অভিজ্ঞতা রয়েছে এই অভিনেত্রীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমনটাই জানালেন এই অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, মুম্বাইয়ে বসবাসের শুরুর দিকে তিনি ভারী বৃষ্টিতে বিলাসবহুল তিনটি গাড়ি হারিয়েছিলেন। কেননা সেসময় মুম্বাইয়ে কী পরিমাণ বৃষ্টি হয়, সে সম্পর্কে কোনো ধারণাই ছিল না তার।

সানি লিওন বলেন, আমি মুম্বাইয়ে সমুদ্রের খুব কাছাকাছি থাকতাম। বর্ষাকাল আমার খুব পছন্দ ছিল। কারণ এ সময় গরমের উত্তাপ অনেকটাই কমে আসে। এ ছাড়া বৃষ্টিও আমার খুব পছন্দ। কিন্তু এই বৃষ্টিতেই আমার খুব পছন্দের তিনটি গাড়ি নষ্ট হয়। তার মধ্যে একদিনেই দুটো গাড়ি নষ্ট হয়ে গিয়েছিল। আমি তো কাঁদতে শুরু করেছিলাম। কারণ ভারতে বিদেশি গাড়ি কিনতে মোটা অঙ্কের ট্যাক্স দিতে হয়। গাড়িগুলোর মধ্যে একটি মার্সিডিজও ছিল। আমার খুব খারাপ লেগেছিল। এরপর বুঝতে পারলাম, আমি ভুল গাড়ি কিনেছিলাম। যার খেসারত আমাকে দিতে হয়েছে। এখন আর বর্ষায় বিদেশি গাড়ি ব্যবহার করি না। ভারতে তৈরি গাড়ি ব্যবহার করি।

সানি লিওনকে খুব শীঘ্রই দেখা যাবে তামিল সিনেমা কোটেশন গ্যাং-এ। বিবেক কুমারের পরিচালনায় সানির সঙ্গে জ্যাকি শ্রফ, প্রিয়মণি, সারা অর্জুন, জয়প্রকাশ, বিষ্ণু ওয়ারিয়ার অভিনয় করছেন।

 

Link copied!