• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

নতুন টুইস্ট নিয়ে ফিরছে ‘স্কুইড গেম’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২৩, ০৭:৪৮ পিএম
নতুন টুইস্ট নিয়ে ফিরছে ‘স্কুইড গেম’

বিশ্বজুড়ে বাজিমাৎ করা কোরিয়ান সিরিজ ‘স্কুইড গেম’নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর সমস্ত রেকর্ড ভেঙে দেয়। স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ইতিহাসে সবচেয়ে বেশিবার দেখা সিরিজের খেতাব নিজের করে নেয় এটি। দর্শকপ্রিয়তা পাওয়া সেই সিরিজের দ্বিতীয় সিজন আসছে। এবার নেটফ্লিক্স দিল সিরিজটির মুক্তির বার্তা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সিরিজটি নিয়ে নেটফ্লিক্সের পক্ষ থেকে বলা হয়েছে, “প্রথম সিজন মুক্তির প্রায় দুই বছর হয়ে গেছে। এই সময়ে আমরা বিশ্বব্যাপী দর্শকের আগ্রহ ও চিন্তা-ভাবনা প্রত্যক্ষ করেছি। ব্যতিক্রম রহস্য, নাটকীয়তা আর সামাজিক বার্তা নিয়ে ‘স্কুইড গেম’ নেটফ্লিক্সের সবচেয়ে বেশি দেখা সিরিজগুলোর একটিতে পরিণত হয়েছিল। আগামী নভেম্বরেই পর্দায় আসছে নতুন সিজন।’’

জানা গেছে, নতুন সিজনটি ‘স্কুইড গেম: দ্য চ্যালেঞ্জ’নামে মুক্তি পাবে। বলা হচ্ছে, এই সিজনে আরও বেশ টুইস্ট থাকবে। তবে আগের সিজনের মতো এই কিস্তিতেও থাকছে ৪৫৬ জন প্রতিযোগী। যারা মরণঘাতি সব খেলায় মেতে উঠবে মোটা অংকের টাকার জন্য।

‘স্কুইড গেম’-এর চিত্রনাট্য লেখার পাশাপাশি এটি নির্মাণ করেছেন হোয়াং ডং-হিউক। দীর্ঘ ১২ বছর সময় নিয়ে সিরিজটি বানিয়েছেন তিনি। কিন্তু মুক্তি পাওয়ার পর ১২ দিনও লাগেনি এটি বিশ্ব জয় করতে। ইন্টারনেট দুনিয়ায় তোলপাড় তৈরি করে সিরিজটি।

Link copied!