• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

গান গেয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী কৌশানি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২৩, ০২:৩৫ পিএম
গান গেয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী কৌশানি

টলিপাড়ায় জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। বরাবরই গানপ্রেমী তিনি। নিজের আত্মবিশ্বাসী কণ্ঠে বিভিন্ন সময় মঞ্চে গানও করেন এই অভিনেত্রী। তবে সম্প্রতি  ভারতে এক কলেজ ফেস্টে গান গেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী কৌশানি।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, কালো ও সিলভার রঙের জাম্পস্যুট, চোখে রোদচশমা পরে কোনো এক কলেজের অনুষ্ঠানে গিয়েছিলেন এই অভিনেত্রী। সেখানে গিয়েই জনপ্রিয় গান ‘তেরে বিনা কিক মুঝে মিলতি নেহি’ লুঙ্গি ডান্সসহ একটার পর একটা জনপ্রিয় বলিউড গান গাইতে শুরু করেন কৌশানি। এ সময় কৌশানির গানের ভিডিও করে কেউ ইন্টারনেটে ছেড়ে দিলে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

এ সময় নেটিজেনরা কমেন্টে লিখেছেন, “আসল গানটা কী ছিল কেউ বলবে’। অন্য একজন বলেন, “কবিতাটা কার লেখা?” কেউ লেখেন, “কান ব্যথা করছে”। কেউ আবার লিখেছেন, “এত দিন জানতাম আমি মনে হয় গান পারি না। কিন্তু এখন মনে হচ্ছে আমি খুব ভালো গান পারি।”

এ সময় অনেকেই আবার অভিনেতা বনির প্রসঙ্গ টেনে লেখেন, “এরকম কনফিডেন্স থাকলে আজ আমিও ওয়ান অব দ্য লিডিং মোস্ট হিরো হতাম।”  

এদিকে কৌশানির জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে অভিনেতা বনি সেনগুপ্তর সঙ্গে মেয়ের বিয়ের পরিকল্পনা জানান কৌশানির বাবা। তিনি জানান, ২০২৪ সালের বিবাহ বন্ধনে আবদ্ধ হবে জনপ্রিয় এই জুটি। 

Link copied!