• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

নিরবে মুগ্ধ অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৫:১৬ পিএম
নিরবে মুগ্ধ অপু বিশ্বাস
অভিনেতা নিরব ও অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব  হোসেনে মুগ্ধ হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অপু বলেন, যখন আমার মাকে হারাই, তখন মানসিকভাবে খুবই ভেঙে পড়ি। কোনোভাবেই কাজে মনোযোগ দিতে পারছিলাম না। তখন নিরব ‘ছায়াবৃক্ষ ‘ সিনেমা দিয়ে আমাকে কাজে ফেরাতে সাহায্য করেছে। নিরবের সঙ্গে ১৫ বছর পর কাজ করলাম। সে অনেক পেশাদার আর্টিস্ট। পেশাদার বলে সে তার কাজকে সিরিয়াসভাবে করেছে। সহশিল্পী হিসেবে সে আমাকে পজিটিভলি রিসিভ করেছে। তার এ বিষয়ে আমি মুগ্ধ হয়েছি। আগামীতে চাইবো তার সঙ্গে আরো বেশি সিনেমা হোক।’

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) এফডিসিতে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র সংবাদ সম্মেলনে এই কথা বলেন অপু বিশ্বাস।

মডেলিংয়ে মাধ্যমে সারাদেশে পরিচিতি পেয়েছিলেন নিরব। ২০০৯ সালে তখনই ‘মন যেখানে হৃদয় সেখানে’ সিনেমার মাধ্যমে তিনি প্রথম বড়পর্দায় অভিনয় করেছিলেন। এতে প্রধান চরিত্রে সুপারস্টার শাকিব খান থাকলেও সহশিল্পী হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন নিরব। এরপর কেটে গেছে প্রায় দেড় দশক! ১৫ বছর পর এবার প্রধান চরিত্রে অপুর সঙ্গী হলেন নিরব। সিনেমার নাম ‘ছায়াবৃক্ষ’। অনুপ কুমার বড়ুয়ার প্রযোজনায় এবং বন্ধন বিশ্বাসের পরিচালনায় এই সিনেমাটি ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। দেশের একটি অঞ্চলের চা শ্রমিকদের জীবনযাপনের নানাদিক কেন্দ্র করে নির্মিত হয়েছে এ সিনেমাটি।

সিনেমা নিয়ে  নায়ক নিরব বলেন, ‘শুরু থেকে আমাদের ভালো সিনেমা করার প্ল্যান ছিল। অভিনয় ও সিনেমার গানগুলো নিয়ে আমরা প্রত্যেকে মনোযোগী ছিলাম। ‘ছায়াবৃক্ষ’র পাশাপাশি দর্শক আমাদের জুটিকে পছন্দ করুন তাহলে আগামীতে অপু বিশ্বাস এবং আমি জুটি হয়ে একসঙ্গে কাজ করতে পারবো।

নিরব, অপু বিশ্বাস ছাড়াও  সিনেমায় অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি, বড়দা মিঠু, আজম খান প্রমুখ।

 

Link copied!